Home /News /north-bengal /
Country Liquor Recovered: পুলিশের হানা, উদ্ধার হল ৬০০ লিটার দেশি মদ

Country Liquor Recovered: পুলিশের হানা, উদ্ধার হল ৬০০ লিটার দেশি মদ

Jalpaiguri News: 600 liters Illegal country liquor recoverd from mainaguri area by police

Jalpaiguri News: 600 liters Illegal country liquor recoverd from mainaguri area by police

পুলিশ সেখানে হানা দিয়ে ওই মদ উদ্ধার করে। উদ্ধার হওয়া মদের আনুমানিক বাজার মূল্য প্রায় এক লক্ষ টাকা।

  • Share this:

    # ময়নাগুড়ি : শুক্রবার গভীর রাতে অবৈধ মদ বিক্রির বিরুদ্ধে অভিযান চালাল জলপাইগুড়ির (Jalpaiguri) ময়নাগুড়ি থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায় ময়নাগুড়ি গোবিন্দ নগর এলাকায়। অভিযান চালিয়ে পুলিশ (Poilce) উদ্ধার করল ৬০০ লিটার দেশি মদ (Liquor)। এই অবৈধ কারবারে জড়িত থাকার অপরাধে পুলিশ গ্রেফতার করে অমল রায় নামে এক ব্যক্তিকে। ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানান মদের বিরুদ্ধে, এই ধরনের অভিযান লাগাতার চলবে।

    এর আগেও মাস ছয়েক আগে প্রায় এক হাজার বোতল মদ উদ্ধার করেছিল ময়নাগুড়ি থানার পুলিশ। ময়নাগুড়ির বোলবাড়ি এলাকা থেকে ওই মদ উদ্ধার হয়েছিল। যদিও ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।সেবার পুলিশ সূত্রে জানা গিয়েছিল, বোলবাড়ি এলাকায় শঙ্কর রায় নামে এক ব্যক্তির বাড়ি থেকে দীর্ঘদিন ধরে মদ বিক্রি হচ্ছিল বলে অভিযোগ ওঠে। পুলিশ সেখানে হানা দিয়ে ওই মদ উদ্ধার করে। উদ্ধার হওয়া মদের আনুমানিক বাজার মূল্য প্রায় এক লক্ষ টাকা।

    আরও পড়ুন - Tarapith: তারাপীঠে মায়ের কাছে পুজো দিলেন শোভনদেব চট্টোপাধ্যায়

    এমনকি গতবছর জুন মাসেও  আবগারি দফতর গোপন সূত্রে খবর পেয়ে ময়নাগুড়ির চারেরবাড়ি থেকে নকল মদ সহ একব্যক্তিকে গ্রেফতার করেছিল। ধৃতের কাছ থেকে বিভিন্ন নামীদামি কোম্পানির মদের বোতল মেলে। ওসব বোতলে নকল বারকোড লাগানো ছিল। কোথা থেকে মদ আনা হয়েছিল তা খতিয়ে দেখতে শুরু করেছে আবগারি দফতর। দফতরের অফিসারদের দাবি, নকল লেবেল লাগানো এই জাল মদ খেলে মৃত্যু পর্যন্ত হতে পারে। আবগারি দফতর জানিয়েছে, ধৃতের নাম জীবন সরকার। সে চারেরবাড়ির বাসিন্দা। অভিযুক্তর কাছ থেকে ২৩ বোতল মদ উদ্ধার হয়েছে। ওসব জাল বলেই তদন্তে আবগারি দফতর দাবি করেছে। বিদেশি মদ ছাড়াও জীবন সরকারের হেফাজতে থাকা ৪০ বোতল দেশি মদ উদ্ধার হয়।

    ধৃত মদের ফ্লাইং এজেন্ট হিসেবে কাজ করত। এখন মদের দোকান বন্ধ থাকার সুযোগ নিয়ে অভিযুক্ত চড়া দামে জাল মদ গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছিল। এরপর অফিসাররা জীবন সরকারের কাছে মদের অর্ডার দেন। চারেরবাড়ি গ্রামে তাঁরা ক্রেতা সেজে ওর জন্য অপেক্ষা করেন।

    Vaskar Chakraborty

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Jalpaiguri, Liquor, Police

    পরবর্তী খবর