ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল ! প্রেম ভেঙে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ছবি ছড়াল প্রেমিক

ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল ! প্রেম ভেঙে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ছবি ছড়াল প্রেমিক

সম্পর্ক ভেঙে যাওয়ায় সোশ্য়াল মিডিয়ায় ছবি ছড়ানোয় অভিযুক্ত প্রাক্তন প্রেমিক।

  • Share this:

#মালদহঃ সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল কলেজ ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি। সম্পর্ক ভেঙে যাওয়ায় সোশ্য়াল মিডিয়ায় ছবি ছড়ানোর অভিযুক্ত প্রাক্তন প্রেমিক। থানায় অভিযোগ জানানোর পর একমাস কেটে গেলেও এখনও অধরা মুল অভিযুক্ত ও তাঁর সাহায্যকারীরা। মালদহের হরিশ্চন্দ্রপুরের ঘটনা।

এক মাস কেটে গেলেও কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ বলে দাবি ছাত্রী এবং তাঁর পরিবারের৷ সাহায্য চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন মানসিকভাবে এই বিপর্যস্ত ছাত্রী।যদিও অভিযুক্তদের দ্রূত গ্রেফতারের আশ্বাস দিয়েছেন মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

কলেজ পড়ুয়া ছাত্রীর একাধিক ব্যক্তিগত ও আপত্তিকর ছবি সোশ্য়াল  মিডিয়ায় ছড়িয়ে দিয়ে বেপাত্তা এই যুবক। অভিযুক্ত যুবক কলেজ ছাত্রীর পূর্ব পরিচিত।  ছাত্রীর দাবি, অভিযুক্তরা হরিশ্চন্দ্রপুর বাজার এলাকার বাসিন্দা।

বন্ধুত্বের সুযোগ নিয়ে ছাত্রীর মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়া হয়। এরপর  একান্ত গোপনীয় ছবি গুলি দেখিয়ে ক্রমাগত ব্লাকমেল ও যৌন নির্যাতন করা হচ্ছিল। সম্প্রতি ওই যুবকদের দাবি মতো সম্পর্ক স্থাপনে রাজি না হওয়ায় সোশ্য়াল মিডিয়ায় ছবি ছড়িয়ে দেয় যুবক। এরপর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ছাত্রী।

গত জানুয়ারী মাসের গোড়ার দিকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হলেও এখনও কাউকে পুলিশ গ্রেফতার করেনি, বলে অভিযোগ।  যদিও, মালদহের পুলিশ সুপার জানিয়েছেন, ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্তদের এক জনের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই ছাত্রী নতুন সম্পর্কে যুক্ত হওয়ায় বিবাদ বাঁধে। এরপরেই সোশ্য়াল মিডিয়ায় ছড়ানো হয় ছাত্রীর ছবি। অভিযুক্তদের গ্রেফতারের উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মালদহের পুলিশ সুপার।

সেবক দেবশর্মা

First published: February 5, 2020, 11:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर