ছেলের মৃত্যুর বদলা নিতে বৌমাকে অ্যাসিডে পুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকেরা

ছেলের মৃত্যুর বদলা নিতে বৌমাকে অ্যাসিডে পুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকেরা
প্রতীকী চিত্র ৷
  • Share this:

SEBAK DEBSARMA #মালদহ: বাড়ির ছেলের মৃত্যুর বদলা নিতে বৌমার উপর হামলা। বাড়িঘর ভাঙচুর, লুটপাট করে বছর কুড়ির মহিলার শরীরের অ্যাসিড ঢেলে দিল শ্বশুরবাড়ির লোকজন। ঘটনা মালদা শহরের পশ্চিম সর্বমঙ্গলা পল্লী এলাকার। জখম মহিলাকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতলে। ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে ইংরেজবাজার থানার পুলিশ। অভিযুক্ত বাকিরা পলাতক।

জানা গিয়েছে, মাস দুয়েক আগে রেলে কাটা পড়ে মৃত্যু হয় মালদহের ইংলিশ বাজারের প্রবাল পল্লী এলাকার বাসিন্দা রাহুল ঘোষের । এই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠে তাঁর স্ত্রীর বিরুদ্ধে। পুলিশ গ্রেপ্তার করায় দীর্ঘ চল্লিশ দিন জেল হেফাজতে ছিলেন ওই মহিলা। গত রবিবার তিনি জামিন পান। এরপর বাপের বাড়ি পশ্চিম সর্বমঙ্গলা পল্লিতে এসে ওঠেন।

অভিযোগ, শুক্রবার রাতে বাড়িতে একা থাকার সুযোগে তাঁর ওপর চড়াও হয় শ্বশুরবাড়ির একাধিক আত্মীয়। বাড়ির ছেলের মৃত্যুতে তারা কাঠগড়ায় দাঁড় করায় বউমাকে। অভিযোগ, তোলে বৌমার বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছে পরিবারের ছেলে। এরপরে অ্যাসিড হামলা চালানো হয় বলে অভিযোগ ।

ওই মহিলার শরীরের একাধিক জায়গায় অ্যাসিড ছড়িয়ে পড়ে। এরপর বাড়িঘর ভাঙচুর করে, এমনকি নগদ টাকা, গয়নাও লুটপাট হয় বলেও অভিযোগ। পরে স্থানীয়রা ওই যুবতীকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মহিলার দাবি, ছেলের মৃত্যুর জন্য তাঁকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে শ্বশুর বাড়ির লোকেরা। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে। কিন্তু বিচারের অপেক্ষা না করেই গতকাল বাড়িতে একা থাকার সুযোগে তাঁর ওপর হামলা চালায় শ্বশুরবাড়ির আত্মীয়রা ।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে অ্যাসিড হামলার তদন্ত শুরু হয়েছে। শ্বশুরবাড়ির এক পুরুষ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পলাতক বাকিদের খোঁজে চলছে তল্লাশি।​

First published: December 21, 2019, 5:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर