Home /News /north-bengal /
Maldah: ইংরেজবাজারে ফের চেয়ারম্যান কৃষ্ণেন্দু, চেয়ারম্যান পদে সমর্থন নির্দল কাউন্সিলরের

Maldah: ইংরেজবাজারে ফের চেয়ারম্যান কৃষ্ণেন্দু, চেয়ারম্যান পদে সমর্থন নির্দল কাউন্সিলরের

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Maldah: ইংরেজবাজারের ২৪ নম্বর ওয়ার্ড থেকে জেতা নির্দল কাউন্সিলরের বিরুদ্ধে এ বার প্রার্থী দেয়নি বিজেপি।

  • Share this:

#মালদহ: পঞ্চমবারের জন্য মালদহের ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান নির্বাচিত হলেন কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। ২৬ - ০৩ ভোটের ব্যবধানে বিজেপির প্রার্থী অম্লান ভাদুড়িকে হারিয়ে নির্বাচিত হন তিনি।এ দিন উল্লেখযোগ্য ভাবে চেয়ারম্যান নির্বাচনে তৃনমূলের প্রার্থীকে সমর্থন করেন পুরসভার একমাত্র নির্দল কাউন্সিলর সুতপা ঘোষ দাস ।

ইংরেজবাজারের ২৪ নম্বর ওয়ার্ড থেকে জেতা নির্দল কাউন্সিলরের বিরুদ্ধে এ বার প্রার্থী দেয়নি বিজেপি। এই অবস্থায় চেয়ারম্যান নির্বাচনে নির্দল কাউন্সিলর তৃণমূল প্রার্থীকে সমর্থন করায় শহরের রাজনীতিতে শুরু হয়েছে জোর জল্পনা। এত দিন ইংরেজবাজার শহর ও পুরসভার রাজনীতিতে কৃষ্ণেন্দুর কট্টর বিরোধী বলে পরিচিত ছিলেন সুতপা। যদিও  এ দিন সমর্থনের জন্য তাঁকে পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। নিজের এলাকার উন্নয়নের প্রয়োজনে চেয়ারম্যান পদে সমর্থন বলে জানিয়েছেন নির্দল কাউন্সিলার। এ দিকে , চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পুষ্পস্তবক দিয়ে কৃষ্ণেন্দুকে শুভেচ্ছা জানান বিরোধী কাউন্সিলরাও।

আরও পড়ুন: পিছমোড়া করে বাঁধা হাত, কাঁধ থেকে কোমর জড়ানো সেলোটেপে, এ ভাবে জন্মদিন পালন?

বিরোধী বিজেপি কাউন্সিলররা জানান, শহরের উন্নয়নের স্বার্থে সহযোগিতা করা হবে পুরসভাকে। তবে, প্রয়োজন মতো জনস্বার্থে গঠনমূলক বিরোধিতাও করবে বিজেপি। ইংরেজবাজার-এর চেয়ারম্যান পদে শপথ নিয়ে কৃষ্ণেন্দু বলেন , পুরসভার মূল ফোকাস হবে পরিস্রুত পানীয় জল সরবরাহ , উন্নত জঞ্জাল সাফাই ব্যবস্থা এবং আধুনিক নগর জীবনের সুব্যবস্থা করা।

এ দিন ইংরেজবাজারে চেয়ারম্যান নির্বাচনের পর বাজি ফাটিয়ে , বাজনা বাজিয়ে উল্লাসে মাতেন তৃণমূল কর্মী সমর্থকরা । পুরসভা চত্বরে ভিড় জমান প্রচুর কৃষ্ণেন্দু অনুগামী ও তৃণমূল সমর্থক। পাশাপাশি আজ নোটিফিকেশন করে জানিয়ে দেওয়া হয় আগামী ১২ এপ্রিল ইংরেজবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলার ইনচার্জদের শপথ বাক্য পাঠ করানো হবে ।

আরও পড়ুন: সাগরদিঘীতে নাকা চেকিংয়ের সময় যা উদ্ধার হল, চোখ কপালে পুলিশ প্রশাসনের

অন্য দিকে, পুরাতন মালদা পুরসভায় আজ চেয়ারম্যান হিসেবে শপথবাক্য পাঠ করেন কার্তিক ঘোষ এবং ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ বাক্য পাঠ করেন সফিকুল ইসলাম। নতুন চেয়ারম্যান গঠনে দুই পুরসভায় হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

Sebak Dassharma

Published by:Uddalak B
First published:

Tags: TMC

পরবর্তী খবর