Home /News /north-bengal /
Relationship problem: স্ত্রীর অবৈধ সম্পর্ক, প্রতিবাদ করায় স্বামীকে ঝাড়ু দিয়ে মার! স্বামী যেভাবে জবাব দিল...

Relationship problem: স্ত্রীর অবৈধ সম্পর্ক, প্রতিবাদ করায় স্বামীকে ঝাড়ু দিয়ে মার! স্বামী যেভাবে জবাব দিল...

North Bengal News: কোচবিহারের পুন্ডিবাড়ি গ্রামের ঘটনা

  • Share this:

    #কোচবিহার:  স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িত৷ প্রতিবাদ করাতে স্বামীকে ঝাড়ু দিয়ে মারধর করার অভিযোগ। অশান্তি চরম আকার নিলে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ উঠেছে সেই স্বামীর বিরুদ্ধে৷ এরপর স্বামী সেই ধারালো অস্ত্র দিয়ে নিজের পেটে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে বলে অভিযোগ। কোচবিহারের পুন্ডিবাড়ি থানার দক্ষিণ কালারায়ের কুঠি এলাকার ঘটনা।

    আরও পড়ুন নির্বাচনের দিন ঘোষণা হয়নি, আগেই শুরু কংগ্রেসের দেওয়াল লিখন, অস্বস্তিতে বামেরা, গুরুত্ব দিতে নারাজ ঘাসফুল শিবির!

    ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে মেরে নিজে আত্মহত্যার চেষ্টা করল স্বামী। গুরুতর আহত অবস্থায় স্বামী বর্তমান কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়াণ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন । ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুন্ডিবাড়ি থানা পুলিশ৷ ঘটনার তদন্ত শুরু করেছে তারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে নারায়ণ সরকার ও তার স্ত্রী পঞ্চমী সরকারের মধ্যে পারিবারিক অশান্তি ছিল দীর্ঘদিন ধরেই। নারায়ণ সরকার তার স্ত্রীকে সন্দেহের চোখে দেখতেন বলে অভিযোগ। গতকাল, বৃহস্পতিবার, তাঁর স্ত্রী পঞ্চমী সরকার বাপের বাড়ি গিয়েছিলেন৷ সেখান থেকে রাত্রে নটায় বাড়ি ফিরে আসেন । এরপরই দু’জনের মধ্যে শুরু হয় বচসা। যা এমন পর্যায়ে চলে যায় যে শুক্রবার ভোরের দিকে নারায়ণ সরকার তাঁর স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে । ঘটনাস্থলেই মৃত্যু হয় পঞ্চমী সরকারের । এরপর তিনি নিজে ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন । পরে স্থানীয়রা ও পুন্ডিবাড়ি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় । তাঁদের উদ্ধার করে কোচবিহার মহারাজা জিতেন্দ্রনাথ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে । বর্তমান সেখানে চিকিৎসাধীন রয়েছে নারায়ণ সরকার । পঞ্চমী সরকারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

    আরও পড়ুন Election in Hills: জিটিএ ভোটের পাশাপাশি, পাহাড়ে বাকি থাকা পুরসভাতেও কি হবে নির্বাচন? জল্পনা তুঙ্গে

    নারায়ণ সরকারের দাবি তার স্ত্রী অন্য কারও সাথে সম্পর্ক ছিল৷ যার জেড়ে তাদের মধ্যে অশান্তি ছিল। খুনে অভিযুক্ত স্বামী নারায়ণ সরকার জানান, বিয়ের পর থেকে সংসারে অশান্তি চলছিল, এমন অভিযোগ। স্ত্রী অবৈধ সম্পর্কতে জড়িত ছিল। গতকাল বাপের বাড়ি যাওয়ার নামে প্রেমিকের সঙ্গে দেখা করতে যায়। আজ এ নিয়ে অশান্তি হলে তিনি ধারালো অস্ত্র দিয়ে খুন করে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন।

    প্রবীর কুন্ডু
    Published by:Pooja Basu
    First published:

    Tags: North bengal news

    পরবর্তী খবর