corona virus btn
corona virus btn
Loading

সালিশি সভায় স্ত্রীর কথায় অপমানিত, ব্লেড দিয়ে নিজের যৌনাঙ্গ কেটে ফেললেন স্বামী

সালিশি সভায় স্ত্রীর কথায় অপমানিত, ব্লেড দিয়ে নিজের যৌনাঙ্গ কেটে ফেললেন স্বামী

সকলের সামনে স্ত্রীয়ের কথায় অপমানিত বোধ করে এককোপে ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি..

  • Share this:

#মালদহ:- স্ত্রীর সঙ্গে বিবাদের জের, নিজের যৌনাঙ্গ কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর। গ্রাম্য সালিশি সভায় বচসা থেকে বিবাদ। এক বছর আগে বিয়ে হয় মানিকচকের নুরপুরের খোরশেদ মোমিন এবং পুখুরিয়া থানার চাঁদপাড়ার আসমেরি বিবির। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। স্বামীর দাবি, বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে  মনে করে খুরশেদকে সন্দেহ করতো স্ত্রী। এরপর কিছুদিন বাপের বাড়িতেও চলে যায় আসমেরি।

সোমবার দুপুরে নুরপুরের শ্যামলাল পাড়া এলাকায় দুই গ্রামের কিছু মানুষ ও  দুই পরিবারের লোকজন মীমাংসা সভায় বসেন। সেখানেও স্বামী-স্ত্রীর মধ্যে বচসা, কথা কাটাকাটি হয় । এরপরেই বাথরুমে গিয়ে ব্লেড দিয়ে নিজের যৌনাঙ্গ কেটে ফেলেন খুরশেদ। ঘটনায় গ্রামে হইচই পড়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মানিকচক গ্রামীণ হাসপাতাল পরে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

খবর পেয়ে এলাকায় যায় মানিকচক থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এদিকে ঘটনার পর স্বামী খুরশেদের বিরুদ্ধেই নির্যাতনের অভিযোগ তুলে মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী। তাঁর দাবি, বিয়ের পর থেকেই নানাভাবে তাঁর ওপর অত্যাচার চালাত স্বামী। এদিন গ্রাম্য সালিশি সভায় স্ত্রীর দায়িত্ব নিতে অস্বীকার করে খুরশেদ। সেই সময় গ্রামবাসীদের অনেকেই বিয়েতে নেওয়া জিনিসপত্র ফিরিয়ে দেওয়ার কথা বলেন। এরপরে সালিশি সভা থেকে উঠে গিয়ে ঘটনা ঘটায় খুরশেদ। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সুস্থ হলে খুরশেদের সঙ্গেও কথা বলা হবে। স্ত্রীর অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sebak Deb Sharma

Published by: Elina Datta
First published: September 7, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर