corona virus btn
corona virus btn
Loading

জনধন যোজনার টাকা তুলতে ব্যাঙ্কের সামনে গ্রাহকদের লম্বা লাইন

জনধন যোজনার টাকা তুলতে ব্যাঙ্কের সামনে গ্রাহকদের লম্বা লাইন
যে কর্মীদের এপ্রিল মাসে পদন্নোতি হওয়ার কথা ছিল, তাঁদের পদন্নোতি জুলাই মাস থেকে কার্যকর হবে৷ জুন মাসে সেই ঘোষণা করা হবে৷

গ্রাহকরা জানান, সবাইকেই সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলা হলেও সেই কথা কেউ শুনছে না।

  • Share this:

#ইসলামপুর: সামজিক দূরত্বকে শিকেয় তুলে জনধন যোজনার ৫০০ টাকা পেতে ইসলামপুরে একটি ব্যাঙ্কের সামনে গ্রাহকদের লম্বা লাইন। ব্যাঙ্ক ম্যানেজার জানিয়েছেন পুলিশকে একাধিকবার জানানো হয়েছে। পুলিশ না আসায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি ।

গ্রাহকরা জানান, সবাইকেই সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলা হলেও সেই কথা কেউ শুনছে না। কেন্দ্রীয় সরকার জনধন যোজনা প্রকল্পে জিরো ব্যালেন্স গ্রাহকদের একাউন্টে ৫০০ টাকা দিয়েছে। সেই টাকা তুলতেই ইসলামপুরের একটি ব্যাঙ্কের সামনে অসংখ্য মানুষের লম্বা লাইন।

সামজিক দূরত্ব বজায় রাখার জন্য বিভিন্নভাবে প্রচার করা হলেও সেই আবেদনকে আমল না দিয়ে ব্যাঙ্কের সামনে গায়ে গা লাগিয়ে গ্রাহকদের লাইন। ব্যাঙ্ক ম্যানেজার মৃদুল চন্দ্র ওড়াও জানিয়েছেন, ইসলামপুর থানায় একাধিকবার ফোন করা হয়েছিল। পুলিশ তাদের কথাকে আমল দিচ্ছে না। ব্যাঙ্কের গ্রাহক একিলা খাতুন জানিয়েছেন, গ্রাহকদের সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলা হলেও গ্রাহকরা তার কথায় কর্ণপাত না করে একে অন্যের ঘাড়ে এসে দাড়িয়েছে। দীর্ঘক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে গ্রাহকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।

Published by: Dolon Chattopadhyay
First published: April 13, 2020, 8:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर