corona virus btn
corona virus btn
Loading

বকেয়া পণের টাকা! ৭ মাসের অন্তঃসত্ত্বাকে হত্যা, গ্রেফতার শাশুড়ি,স্বামী,দেওর

বকেয়া পণের টাকা! ৭ মাসের অন্তঃসত্ত্বাকে হত্যা, গ্রেফতার শাশুড়ি,স্বামী,দেওর
Representative Image

বকেয়া পণের টাকা সময়মতো না পেয়ে বিয়ের ৮ মাসের মধ্যে নববধূকে হত্যার অভিযোগ উঠেছে কালিয়াগঞ্জে। মৃত বধুর নাম পারভিন খাতুন

  • Share this:

#কালিয়াগঞ্জ: সাত মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ শ্বশুড়বাড়ির বিরুদ্ধে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ স্বামী, দেওর এবং শাশুড়ি গ্রেফতার করেছে। ধৃতদের সোমবার রায়গঞ্জ আদালতে পেশ করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে আনা হয়েছে।পুলিশি তদন্ত শুরু হয়েছে।

বকেয়া পণের টাকা সময়মতো না পেয়ে বিয়ের ৮ মাসের মধ্যে নববধূকে হত্যার অভিযোগ উঠেছে কালিয়াগঞ্জে। মৃত বধুর নাম পারভিন খাতুন (২১), স্বামী তাহিরুল হুসেন। বাড়ি কালিয়াগঞ্জ শহরের ১৭ নম্বর ওয়ার্ডের উত্তর চিড়াইল পাড়ায়।

রবিবার রাতে এই বধূর  অস্বাভাবিক মৃত্যুর ঘটনার পর কালিয়াগঞ্জ শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। কালিয়াগঞ্জ থানায় একটি হত্যার অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। সেই অভিযোগের ভিত্তিতে কালিয়াগঞ্জ থানার পুলিশ গ্রেফতার করেছে মৃতার স্বামী, শাশুড়ি ও দেওরকে।

কালিয়াগঞ্জ থানায় দায়ের করা অভিযোগে মৃত বধুর বাবা মহম্মদ মুস্তফা অভিযোগ করেন গত ১৫ ডিসেম্বর তার মেয়ের বিয়ে হয় কালিয়াগঞ্জ শহরের উত্তর চিড়াইল পাড়ার বাসিন্দা তাহিরুল হুসেনের সঙ্গে। সামাজিক ভাবে এই বিয়ের সময় মোহরনামা স্থির হয়েছিল তিন লক্ষ টাকা। এর মধ্যে ২.৫ লক্ষ টাকা বিয়ের সময় দেওয়া হয়। বাকি ৫০ হাজার টাকা কয়েকমাস পরে দেওয়ার কথাছিল। বিয়ের পর তার মেয়ে স্বামীর বাড়িতে ঘর সংসার শুরু করে। মুস্তফাবাবুর অভিযোগ বিয়ের কিছুদিন পর থেকে পণের টাকার আনার  জন্য শ্বশুড়বাড়ির লোকেরা মেয়ের উপর শারীরিক এবং মানসিক অত্যাচার শুরু করে। তা জানতে পেরে কিছুদিন আগে ২৫ হাজার টাকা দিয়ে দেওয়া হয়৷ রবিবার রাত ৮ টা নাগাদ পুলিশ তাদের খবর দেয় যে তাদের মেয়ের মৃত্যু হয়েছে।

সেই খবর পেয়েই কালিয়াগঞ্জ হাসপাতালে ছুটে আসেন তারা। হাসপাতালে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান। যারা এই হত্যার সঙ্গে যুক্ত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে মৃতার কাকা হাসান আলী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Published by: Pooja Basu
First published: August 3, 2020, 11:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर