Home /News /north-bengal /
Latest Bangla News: বিয়ের মাত্র ২৫ দিন, বাপের বাড়িতে এসে এ কী কাণ্ড করল নববধূ! কাঁদছে গোটা পরিবার

Latest Bangla News: বিয়ের মাত্র ২৫ দিন, বাপের বাড়িতে এসে এ কী কাণ্ড করল নববধূ! কাঁদছে গোটা পরিবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Latest Bangla News: মাত্র ২৫ দিন আগে দশমীর বিয়ে হয় গঙ্গারামপুর থানার নয়াবাজার সৈয়দপুর গ্রামের যুবক সোমনাথ লাকরার সঙ্গে।

  • Share this:

    #গঙ্গারামপুর: বিয়ে হয়েছিল মাত্র ২৫ দিন। তার মধ্যেই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে। শুক্রবার ঘটনাটি ঘটেছে তপন থানার গাঙ্গুরিয়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম দশমী তিরকী(১৯)। মাত্র ২৫ দিন আগে দশমীর বিয়ে হয় গঙ্গারামপুর থানার নয়াবাজার সৈয়দপুর গ্রামের যুবক সোমনাথ লাকরার সঙ্গে।

    বিয়ের পর কয়েক দিন আগে দশমী বাপের বাড়িতে এসেছিল। কিন্তু সেখানে এসেও মনমরা ছিল দশমী। গত বুধবার বাপের বাড়িতেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। বিষয়টি পরিবারের সকলের নজরে আসতেই তাকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছিল।

    আরও পড়ুন: 'বাংলায় এর আগে এরকম প্রতিভা জন্মায়নি', কটাক্ষের সুরে কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ?

    কিন্তু চিকিৎসা চলাকালীনই শুক্রবার গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যু হয় ওই গৃহবধূর। তবে কী কারণে বিষ খেয়ে আত্মঘাতী হলেন ওই গৃহবধূ, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে পরিবারের অন্দরে। গঙ্গারামপুর থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Suicide, West Bengal news

    পরবর্তী খবর