Home /News /north-bengal /
করোনা মোকাবিলায় নিজের হোটেল স্বাস্থ্যকর্মীদের ব্যবহারের জন্য দিতে চান হোটেল ব্যবসায়ী

করোনা মোকাবিলায় নিজের হোটেল স্বাস্থ্যকর্মীদের ব্যবহারের জন্য দিতে চান হোটেল ব্যবসায়ী

প্রশাসন চাইলে করোনা মোকাবিলায় যে কোনো প্রয়োজনে ব্যবহার করতে পারে হোটেলটিতে ৷ এমনই আবেদন জানানো হয়েছে।

  • Share this:

    #কোচবিহার: করোনা মোকাবিলায় নিজের হোটেল স্বাস্থ্যকর্মীদের ব্যবহারের জন্য প্রশাসনকে আবেদন জানালেন হোটেল ব্যবসায়ী। তিনি কোচবিহারের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলার শুভজিত কুন্ডু। জেলাশাসক ও জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিককে চিঠি দিয়ে এই আবেদন জানিয়েছেম তিনি।

    কোচবিহার শহরের নতুন বাজারে হোটেল কনিষ্ক টাওয়ারেই থাকার ব্যবস্থা করা হয়েছে। জানা গিয়েছে, হোটেলে থাকার ঘর আছে ৪২ টি। এছাড়াও অনেক বিছানা-সহ ৩টি ডরমেটরি রুম রয়েছে। স্বাস্থ্য দফতরের কোনও কর্মী কিংবা কোচবিহারের কোনও হাসপাতালের চিকিৎসক ও নার্সদের থাকার ব্যবস্থা করা হতে পারে এই হোটেলে। কিংবা প্রশাসন চাইলে করোনা মোকাবিলায় যে কোনো প্রয়োজনে ব্যবহার করতে পারে হোটেলটিতে ৷ এমনই আবেদন জানানো হয়েছে।

    করোনা ভাইরাসের জেরে ভয়ঙ্কর এক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশ ৷ এই মহামারীর প্রকোপ থেকে দেশবাসীকে বাঁচাতে ২১ দিনের লকডাউনের ঘোষণা করেছেন নরেন্দ্র মোদি ৷ নিজেদের এবং বাকিদের সুরক্ষিত রাখার জন্য সকলকে আপাতত বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে ৷ ইতিমধ্যেই দেশে আক্রান্তের সংখ্যা ১০৭৪ ৷ মৃত্যু হয়েছে ২৯ জনের ৷ তবে স্বস্তির খবর, ইতিমধ্যেই দেশে শতাধিক করোনা আক্রান্ত সুস্থ হয়ে উঠেছেন৷

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Corona Virus, COVID-19

    পরবর্তী খবর