corona virus btn
corona virus btn
Loading

সহৃদয় হাসপাতাল কর্মী, লকডাউনে খাবার যোগালেন কয়েকশো মানুষকে

সহৃদয় হাসপাতাল কর্মী, লকডাউনে খাবার যোগালেন কয়েকশো মানুষকে

ভাত,সবজি,ডিম প্যাকেট করে তুলে দেওয়া হল প্রত্যেকের হাতে। বাবার সাথে মানব সেবায় হাত মেলালেন দুই মেয়ে সঞ্চারী আর অন্তরা।

  • Share this:

#মালদহ: পেশাগত ভাবে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ চাকুরে। কর্মসূত্রে প্রতিদিনই যেতে হয় হাসপাতালে। লকডাউন পরিস্থিতিতে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর পরিজনেরা পরেছেন খাবারের সমস্যায়। তাঁদের খাবার না পাওয়ার সমস্যা দেখে এগিয়ে এসেছেন সাধারণ এক চাকুরে।

মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচ শতাধিক রোগীর পরিজনকে খাবার যোগালেন হাসপাতাল কর্মী আশিষ ঠাকুর। লকডাউন পরিস্থিতিতে চরম সমস্যায় পড়েছেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রোগীদের আত্মীয় পরিজনেরা। প্রতিদিনই মেডিকেল কলেজ চত্বরে কাটাতে হয় কয়েকশো রোগীর আত্মীয়কে। কিন্তু, লকডাউন পরিস্থিতিতে পকেটে টাকা থাকলেও দোকান-বাজার বন্ধ থাকায় খাবার যোগাড় করা কঠিন। ইচ্ছে হলেই খাবার পাবেন এমন গ্যারান্টি নেই।

এই পরিস্থিতিতে খাবারের সঙ্কটে পড়া অভুক্ত লোকজনের পাশে দাঁড়ালেন হাসপাতাল কর্মী আশিষ ঠাকুর। পেশায় হাসপাতালের সাধারণ কর্মী। কিন্তু, মানবিকতার অনন্য নজির গড়লেন তিনি। বুধবার দুপুরে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে তাঁরই উদ্যোগে খাবার পেল পাঁচ শতাধিক রোগীর বাড়ির লোক।

ভাত,সবজি,ডিম প্যাকেট করে তুলে দেওয়া হল প্রত্যেকের হাতে। বাবার সাথে মানব সেবায় হাত মেলালেন দুই মেয়ে সঞ্চারী আর অন্তরা। পাশে এসে দাঁড়ালেন হাসপাতালের আরও বেশ কয়েকজন সহকর্মী। এদিন দুপুরে লম্বা লাইন করে আশিষবাবু ও তাঁর পরিবারের হাত থেকে খাবার সংগ্রহ করলেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রোগীর আত্মীয়রা। লকডাউন পরিস্থিতিতে এভাবে খাবার পেয়ে খুশী সকলেই। ঠাকুর পরিবারের এই সদিচ্ছাকে কুর্নিশ জানিয়েছেন তাঁরা।

First published: April 15, 2020, 10:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर