জ্ঞান হারিয়েও হাল ছাড়ল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, হাসপাতালে বসেই শেষ করল পরীক্ষা

জ্ঞান হারিয়েও হাল ছাড়ল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, হাসপাতালে বসেই শেষ করল পরীক্ষা
হাসপাতালে সেই ছাত্রী।

মালদহের মানিকচক হাই স্কুলের ওই ছাত্রীর নাম চৈতালী মণ্ডল। তার পরীক্ষা কেন্দ্র ছিল মানিকচকেরই কালিন্দ্রী হাইস্কুলে।

  • Share this:

#মালদা: উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন পরীক্ষা হলে জ্ঞান হারাল এক ছাত্রী। তাকে চিকিৎসার জন্য আনা হয় মানিকচক গ্রামীণ হাসপাতালে। পরে  সেখানেই বাকি পরীক্ষা দেয় ওই ছাত্রী।

মালদহের মানিকচক হাই স্কুলের ওই ছাত্রীর নাম চৈতালী মণ্ডল। তার পরীক্ষা কেন্দ্র ছিল মানিকচকেরই কালিন্দ্রী হাইস্কুলে। মেধাবী ছাত্রী হিসেবে তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। এদিন ছিল উচ্চ মাধ্যমিকের বাংলা পরীক্ষা। ঘণ্টা খানেক পরীক্ষার পর আচমকাই পরীক্ষা কেন্দ্রে অচৈতন্য হয়ে পড়ে সে। এর পর স্কুল কর্তৃপক্ষ পরিবারের লোকজন এবং মানিকচক থানার পুলিশ তড়িঘড়ি ওই ছাত্রীকে চিকিৎসার জন্য মানিকচক হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে বেশ কিছুক্ষন চিকিৎসার পর ওই ছাত্রী কিছুটা সুস্থ হয়। সুস্থ হওয়ার পর নিজেই পরীক্ষা দেওয়ার ইচ্ছে প্রকাশ করে সে। সঙ্গে সঙ্গে হাসপাতালেই তার উত্তরপত্র আনিয়ে বাকি পরীক্ষার ব্যবস্থা করা হয়।

ছাত্রীর মা সুনীতি মণ্ডল জানান, দুর্বলতার কারণেই পরীক্ষা চলার সময় অসুস্থ হয়ে পড়ে তাঁর মেয়ে। তবে চিকিৎসার পর অনেকটাই সুস্থ থাকায় পরীক্ষা দেওয়া সম্ভব হয়েছে। চিকিৎসকরেরা জানিয়েছেন, ওই ছাত্রীর শ্বাসকষ্টজনিত সমস্যা এবং শারিরীক দুর্বলতা রয়েছে। সম্ভবত সেই কারণেই পরীক্ষা কেন্দ্রে অসুস্থ হয়ে পড়ে।  আপাতত তাকে নজরদারিতে থাকতে বলা হয়েছে। ওই ছাত্রীও জানিয়েছে, দ্রুত চিকিৎসার ব্যবস্থা করায় সুস্থ হয়ে পরীক্ষা শেষ করা সম্ভব হয়েছে।

SEBAK DEB SARMA

First published: March 12, 2020, 7:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर