corona virus btn
corona virus btn
Loading

ডাকাতির আগে অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার হরিহরপাড়া থানা পুলিশের!

ডাকাতির আগে অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার হরিহরপাড়া থানা পুলিশের!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে হরিহরপাড়ার সারিতলা মাঠ সংলগ্ন এলাকায় ডাকাতির উদ্দেশ্যে সাত থেকে আটজন জড়ো হয়েছিল৷ ওই ডাকাত দলের মধ্যে তিনজনকে গ্রেফতার করা গেলেও, বাকিরা পলাতক।

  • Share this:

#মুর্শিদাবাদ: আগ্নেয়াস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করল হরিহরপাড়া থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সারিতলা  মাঠ সংলগ্ন এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে হরিহরপাড়া থানার ওসি সহ পুলিশকর্মীরা হানা দিয়ে আগ্নেয়াস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করে৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে হরিহরপাড়ার সারিতলা মাঠ সংলগ্ন এলাকায় ডাকাতির উদ্দেশ্যে সাত থেকে আটজন জড়ো হয়েছিল৷ ওই ডাকাত দলের মধ্যে তিনজনকে গ্রেফতার করা গেলেও, বাকিরা পলাতক। ধৃতদের নাম মিলন শেখ , রুবেল মন্ডল ও হানিফ শেখ৷ এদের বাড়ি হরিহরপাড়া থানার কাঞ্চন নগর এলাকায়৷ এদের কাছ থেকে ৭.৫ এম এম পিস্তল ও একটি মাস্কেট সহ ৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে হরিহরপাড়া থানার পুলিশ।

সোমবার ধৃতদের বহরমপুর জেলা আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়। অভিযুক্তদেরকে জেরা করে আর অন্য জড়িতদের খোঁজে তল্লাশি চালানো হবে। খুব শীঘ্রই তাদেরকেও গ্রেফতার করা হবে।

Published by: Pooja Basu
First published: July 20, 2020, 9:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर