জঙ্গলের মধ্যে এক অপরিচিত ব্যক্তির ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য, দেখুন

মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি৷

মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি৷

  • Share this:

#রায়গঞ্জ: জঙ্গলের মধ্যে এক অপরিচিত ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের দেবীতলা গ্রামে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গেছে, দেবীতলা গ্রামে কানাই ঘোষের বাড়ির পাশে বেশ কিছুদিন ধরে পচা গন্ধ পাওয়া যাচ্ছিল। গতকাল সকালে সেই গন্ধের হদিশ করার কথা ছিল। বাড়ির কাজের জন্য গতকাল সেই কাজ করার সুযোগ পাননি৷ বুধবার সকালে স্থানীয় পঞ্চায়েত সদস্যকে নিয়ে তার হদিশ করতে যান। গিয়ে দেখেন এক ব্যক্তির দেহ ঝুলন্ত অবস্থায় পড়ে আছে। দেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেন। খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায়। ভোলাবাবুর অনুমান বেশ কিছুদিন ধরেই এই জঙ্গলের মধ্যে দেহ পড়ে থাকায় দেহে পচন ধরে দুর্গন্ধ ছড়িয়েছে। মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।পুলিশি তদন্ত শুরু হয়েছে।

প্রলয় দাস নামে স্থানীয় এক ব্যক্তি জানালেন, মৃতব্যাক্তির পরিচয় জানা যায় নি।  বয়স আনুমানিক ৪০ বছর। তবে দেবীতলায় এই বয়সে কোন ব্যক্তি নিখোঁজ নেই। বাইরে কোনও ব্যাক্তি রাতের অন্ধকারে এসে আত্মহত্যা করেছেন, এমন অনুমান সকলের। জঙ্গলের কেউ না যাওয়ায় দেহটি সেখানেই বেশ কয়েকদিন যাবদ পড়ে ছিল। দুর্গন্ধ ছড়ানোয় এলাকার মানুষ টের পান।পুলিশ তদন্ত করে মৃত্যুর সঠিক কারণ এবং তার পরিচয় উদ্ধার করুক, দাবী সকলের৷

Published by:Pooja Basu
First published: