Home /News /north-bengal /
GTA Election 2022 | West Bengal Bypoll: ফাঁসিদেওয়ায় উত্তাপ, মাথা ফাটল নির্দল এজেন্টদের, বাকিটা নির্বিঘ্নেই

GTA Election 2022 | West Bengal Bypoll: ফাঁসিদেওয়ায় উত্তাপ, মাথা ফাটল নির্দল এজেন্টদের, বাকিটা নির্বিঘ্নেই

GTA Election 2022 | West Bengal Bypoll: উৎসবের মেজাজে ভোট হল গ্রামে, তৃণমূলের বিরুদ্ধে হিংসার অভিযোগ বিরোধীদের, অস্বীকার শাসকের! 

  • Share this:

#ফাঁসিদেওয়া: বিক্ষিপ্ত গোলমাল ছাড়া শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবেই শেষ হল। সকালের দিকে গোলমাল হয় ফাঁসিদেওয়ার চটহাটে। কার্যত এদিন নির্বাচনকে ঘিরে যত কাণ্ড সবই যেন হল ফাঁসিদেওয়ায়! আর যার কেন্দ্র ছিল ৮ নং আসন। সকাল থেকেই একের পর এক গোলমাল এই আসন থেকেই।

অভিযোগ, শুরুতেই বুথে ঢুকতে বাধা দেওয়া হয় নির্দল এজেন্ট এবং অনুগামীদের। পাশের একটি বুথেও নির্দল এজেন্টদের মারধর করা হয়। ভাঙচুর করা হয় গাড়িও। বাঁশ, রড, লাঠিসোটা নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ করেন নির্দল প্রার্থী আখতার আলি। তাঁর অভিযোগ, বহিরাগত গুণ্ডাদের নিয়ে এসে তৃণমূল অশান্ত করে তোলে ফাঁসিদেওয়াকে। পরে ১৬৭ নম্বর বুথে কংগ্রেস প্রার্থী শ্যামলকুমার মণ্ডল পরিদর্শনে গেলে তাঁর উপরেও চড়াও হন তৃণমূল কর্মীরা। এমনকী নিগৃহ করা হয় বলে অভিযোগ।

যদিও বিরোধীদের যাবতীয় অভিযোগ উড়িয়ে দেন তৃণমূল প্রার্থী আইনুল হক। তিনি পালটা বলেন, "নির্দলেরা নিজেই গোলমাল করেছে আর তৃণমূলের নাম বদনাম করতে এই ধরনের ভিত্তিহীন অভিযোগ করছে। সকালের দিকে একটি বিক্ষিপ্ত ঘটনা ঘটেছিল। যা না হলেই পারত। তাছাড়া প্রতিটি বুথেই নির্বিঘ্নে ভোট সম্পন্ন হয়েছে।"

আরও পড়ুন - Jalpaiguri News: ‘খুন কা বদলা খুন’-ছেলের খুনি ঘরে ফিরতেই যা করল পরিবার

শিলিগুড়ির বাগডোগরায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। ভোটারদের প্রভাবিত করেছেন বিজেপি কর্মী, এই অভিযোগে বচসা এবং পরে হাতাহাতি হয় দুই দলের মধ্যে। যদিও এ নিয়ে তৃণমূল এবং বিজেপির পরস্পরবিরোধী মতামত সামনে এসছে। তবে মাটিগাড়া এবং খড়িবাড়ি ব্লক থেকে কোনো অশান্তির খবর আসেনি।

ভোটকে ঘিরে গ্রামে গ্রামে ছিল উৎসবের মেজাজ। ৭ বছর পর ভোট। আর তাই উৎসবের মেজাজেই হল গ্রাম দখলের ভোট। চা বাগানের শ্রমিকদের মধ্যেও ছিল সেই উৎসাহের ছবি। সকালের দিকে বৃষ্টি হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদ ঝলমলে আবহাওয়ায় বাড়তে থাকে ভোটারদের লম্বা লাইন। আর তা হাসি ফুটিয়েছে প্রার্থী থেকে রাজনৈতিক নেতাদের মুখে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Vote

পরবর্তী খবর