মন্দিরের তালা ভেঙে লক্ষাধিক টাকার সোনার গয়না চুরি

মন্দিরের তালা ভেঙে লক্ষাধিক টাকার সোনার গয়না চুরি

মন্দির কমিটির অভিযোগ এই মন্দিরে দ্বিতীয়বার চুরির ঘটনা ঘটল। প্রথমবার পুলিশ দুস্কৃতীদের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে।

  • Share this:

#ইসলামপুর: সাধারণভাবে চুরি করতে গেলে সিসিটিভিতে ধরা পড়ে যাবে। তাই হাতে গ্লাভস,পরনো রেনকোট, মাথায় টুপি এবং সাদা রুমাল দিয়ে মুখ ঢাকা। সি সি টিভিতে দুস্কৃতীকে চেনার কোন উপায় নেই।ইসলামপুর থানার উল্টো দিকে সিদ্ধেশ্বরী কালীমন্দিরে এমনই ভাবে সোনার গয়না চুরি করে পালল এক দুস্কৃতী।

মঙ্গলবার রাতে অন্ধকারে তালা ভেঙ্গে লক্ষাধিক টাকার স্বর্নলঙ্কার নিয়ে চম্পট দিল এক দুস্কৃতী। মন্দিরে ঢোকার সময় জুতো খুলে ঢোকে। সি সি টিভিতে এমনই ছবি ধরা পরার পর ইসলামপুর থানার পুলিশকে ভাবিয়ে তুলেছে। কার্যত ইসলামপুর থানার পুলিশকে চ্যালেঞ্জ করে থানার গেটের সামনের মন্দিরে চুরি হওয়ায় সাধারণ মানুষের মধ্যে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। থানার উল্টো দিকে চুরির ঘটনা ঘটায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

মন্দির কমিটির অভিযোগ এই মন্দিরে দ্বিতীয়বার চুরির ঘটনা ঘটল। প্রথমবার পুলিশ দুস্কৃতীদের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। থানার উল্টো দিকে মন্দিরে চুরির ঘটনা ঘটায় তারা নিরপত্তাহীনতা বোধ করছেন। মন্দির কমিটির সদস্য বীরেন দাসের অভিযোগ করেছেন,ইসলামপুর থানার গেটের উল্টোদিকে মন্দির হওয়ায় মন্দিরে নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করা হয়নি।

নিরাপত্তারক্ষীর ব্যবস্থা না থাকলেও সি সি টিভি ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে।এর আগেও মন্দিরে চুরি হয়েছিল।পুলিশ তার কিনারা করতে ব্যর্থ হয়েছে।এবারে আবার চুরি। থানার সামনে চুরি হলে ইসলামপুর মানুষের নিরাপত্তা কোথায় প্রশ্ন বীরেনবাবুর।ইসলামপুর থানার আই সি জানিয়েছেন,সি সি টিভিতে দুস্কৃতীর যে ছবি ধরা পড়েছে তাতে তারা খানিকটা হতবাক। দুস্কৃতীকে চিহ্নিত করা না গেলেও দুস্কৃতির খোঁজে তল্লাশী শুরু হয়েছে।

First published: February 27, 2020, 1:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर