ছাত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে !

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার নিউটাউন গার্লস হাই স্কুলে।ওই ছাত্রীর নাম রেনেসাঁ দে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 11, 2017 11:12 AM IST
ছাত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে !
প্রতীকি ছবি
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 11, 2017 11:12 AM IST

#আলিপুরদুয়ার: এক শিক্ষিকার বিরুদ্ধে ছাত্রীকে মারধরের অভিযোগ উঠল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার নিউটাউন গার্লস হাই স্কুলে।ওই ছাত্রীর নাম রেনেসাঁ দে।

সপ্তম শ্রেণীর ছাত্রী। গত ৮ মার্চ অঙ্ক বুঝতে না পেরে দ্বিতীয়বার বুঝতে চাওয়ায় শিক্ষিকা শিখা সরকার তাকে বেধড়ক মারধর করে। সে বাড়িতে গিয়ে বাবা-মা-কে বিষয়টি বলেনি। পরে অভিভাবকরা অন্যান্য ছাত্রীদের কাছে বিষয়টি জানতে পারেন। ছাত্রীটি বাড়িতে অসুস্থ হয়ে পড়েছে। এমনকী, ওই স্কুলে সে আর পড়তে চাইছে না।

রেঁনেসার বাবা এব্যাপারে আলিপুরদুয়ার থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন,অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।আর কোন ছাত্রী এমন নির্যাতনের শিকার য়াতে না হন। তিনি এর বিচার চেয়েছেন। নিউটাউন গার্লস হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শ্রেয়সী দত্ত বলেন, ‘‘এটি দুঃখজনক ঘটনা। ওই ছাত্রীর অভিভাবকদের সঙ্গে আমাদের ভুল বোঝাবুঝি হয়েছে।তিনি বলেন ওই শিক্ষিকা এটা করতে পারেন না। তিনি ভাল শিক্ষিকা এবং মিস্টভাষী। তবে বিষয়টি আমি তদন্ত করে দেখছি। ওই ছাত্রীর বাবা,মা এসেছিলেন,ট্রান্সফার সার্টিফিকেট নিতে। আমরা দিইনি। ও তো আমার সন্তানতুল্ল। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।’’

First published: 11:12:18 AM Mar 11, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर