হস্টেলে তাণ্ডব করছে ‘ভূত’, শিকেয় উঠল নির্মাণের কাজ

অশরীরীর আতঙ্কে কাঁপছে জলপাইগুড়ির পূর্ব দলাই গাঁও ৷ নিজস্ব চিত্র ৷

মাল ব্লকের পূর্ব দলাই গাঁও। এই গ্রামে রয়েছে মাল বাংলা মডেল হাইস্কুল। এখন ষষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়ানো হচ্ছে। এই স্কুলের নির্মীয়মাণ হস্টেলে ভুতের আতঙ্ক। আধাঁর নামলেই হস্টেল চত্বরে গা ছমছম ভাব।

  • Share this:

    #জলপাগুড়ি: ভূতে নাকি তাণ্ডব করছে। কখনও দৌড়ে বেড়াচ্ছে। কখনও আবার চিৎকারও করছে। ঘাড়েও চেপেছে দু-একবার। অশরীরীর আতঙ্কে কাঁপছে জলপাইগুড়ির পূর্ব দলাই গাঁও। সব শুনে বিজ্ঞান মঞ্চ সরেজমিনে তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে। মাল ব্লকের পূর্ব দলাই গাঁও। এই গ্রামে রয়েছে মাল বাংলা মডেল হাইস্কুল। এখন ষষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়ানো হচ্ছে। এই স্কুলের নির্মীয়মাণ হস্টেলে ভুতের আতঙ্ক। আধাঁর নামলেই হস্টেল চত্বরে গা ছমছম ভাব। গ্রাস করে অশরীরী আতঙ্ক। কাজের জন্য নির্মাণ সংস্থার আধিকারিক স্ত্রীকে নিয়ে হস্টেলে ওঠেন। তাঁদের দাবি, রাত হলেই শুরু হয় ভূতের উপদ্রব। সে নানা রকম কাজ কারবার করে বেড়ায়। আধিকারিক টোটন রায়ের স্ত্রীকে নাকি ভূতে ধরেছিল। হস্টেল থেকেই গায়েব হয়ে যায় তাঁদের পোষা দুটি খরগোশ। বাধ্য হয়েই তাঁরা ভাড়া বাড়িতে ওঠেন।

    আরও পড়ুন: বাছুরের গায়ে গভীর ক্ষত ! বাঘের আতঙ্ক ফিরল লালগড়ে

    স্থানীয় বাসিন্দাদের দাবি, ৪৫ বছর আগে গ্রামের একটি মেয়ে নিখোঁজ হয়ে যায়। কয়েকদিন পরে খুলনাই নদীর ধার থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই নাকি এলাকায় ভৌতিক কাণ্ড শুরু হয়েছে। পরবর্তী কালে এখানে তৈরি হয় মডেল স্কুল। কারও কারও দাবি, এখানে শ্মশান ছিল। সন্ধে নামলেই শোনা যায় মহিলার ডাক। দ্রুত শেষ করার জন্য হস্টেল নির্মাণের কাজ আগে সন্ধে পর্যন্ত হলেও, ভূতের আতঙ্কে বিকেল হলেই কাজ শেষ করে চলে যান শ্রমিকরা। আঁধার নামলে হস্টেলমুখো হন না গ্রামের মানুষও। এই হস্টেলে আগামী দিনে থাকবে পড়ুয়ারা। সেখানে এ ধরনের আতঙ্ক পড়ুয়াদের থাকার বিষয়ে বাধা হয়ে দাঁড়াবে বলেই মনে করা হচ্ছে ৷

    First published: