বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা চালু হল রায়গঞ্জ বিধানসভা এলাকায়

বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা চালু হল রায়গঞ্জ বিধানসভা এলাকায়

  • Share this:

#রায়গঞ্জ: দীপাবলীর রাতে বিনামূল্যে নৈশকালীন অ্যাম্বুলেন্স পরিষেবার উদ্বোধন হল রায়গঞ্জে। রায়গঞ্জ পুরসভার উপ পৌরপতি তথা তৃণমূল কংগ্রেসের রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার ( গোরা)  মহাশয়ের ব্যক্তিগত উদ্যোগে রায়গঞ্জ বিধানসভার পাঁচটি গ্রামপঞ্চায়েত অঞ্চল এবং রায়গঞ্জ পুরসভা এলাকার জন্য রাত্রিকালীন  অ্যাম্বুলেন্স পরিষেবার উদ্বোধন করলেন উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা,  রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার ও রায়গঞ্জ পুরসভার উপ পৌরপতি তথা রায়গঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর অরিন্দম সরকার।

এছাড়াও রায়গঞ্জ পাবলিক বাসস্ট্যান্ডে অ্যাম্বুলেন্স পরিষেবা শুরুর এই  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং, ডি এস পি রিপন বল, রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সবার সাথে সবার পাশে তৃণমূল কংগ্রেস, এই অঙ্গিকারকে সামনে রেখে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে নৈশকালীন অ্যাম্বুলেন্স পরিষেবার চলু হল৷ রায়গঞ্জ বিধানসভার পাঁচটি গ্রামপঞ্চায়েতের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ও রায়গঞ্জ পুরসভা এলাকার রোগীদের পরিষেবায় ৪ টি অ্যাম্বুলেন্স পরিষেবার উদ্বোধন করা হল। রায়গঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার বলেন, গ্রামগঞ্জ থেকে পুরসভা এলাকায় রাতের বেলা হাসপাতালে রোগী নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স পরিষেবার অভাব ছিল। যদি বা অ্যাম্বুলেন্স পাওয়া যেত তা চড়া ভাড়ার কারণে সাধারণ গরীব দুস্থ মানুষদের সাধ্যের বাইরে ছিল। রায়গঞ্জ বিধানসভার পাঁচটি গ্রামপঞ্চায়েত অঞ্চলের সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবি ছিল রাত্রিকালীন অ্যাম্বুলেন্স পরিষেবার। সেই দাবিকে মাথায় রেখে এইসব এলাকার জন্য বিনামূল্যে ৪ টি অ্যাম্বুলেন্স  পরিষেবা শুরু হল। এই অ্যাম্বুলেন্সগুলো রাত্রি ৮ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত বিনামূল্যে পরিষেবা প্রদান করবে। শনিবার দীপাবলীর রাতে সবুজ পতাকা নাড়িয়ে এই চারটি অ্যাম্বুলেন্সের উদ্বোধন করলেন উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা,  রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার এবং অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং।

Published by:Pooja Basu
First published: