Home /News /north-bengal /
Malda Blast: বাড়িতে রান্নার সময় ভয়াবহ বিস্ফোরণ কালিয়াচকে! মৃত্যু চার বছরের শিশুর

Malda Blast: বাড়িতে রান্নার সময় ভয়াবহ বিস্ফোরণ কালিয়াচকে! মৃত্যু চার বছরের শিশুর

বিস্ফোরণে প্রাণ গেল শিশুর৷ প্রতীকী ছবি

বিস্ফোরণে প্রাণ গেল শিশুর৷ প্রতীকী ছবি

পরিবারের দাবি, সকালে রান্নার সময় গ্যাস সিলেন্ডার থেকে বিস্ফোরণ ঘটে (Malda Blast)।

  • Share this:

#মালদহ:  কালিয়াচকের একটি বাড়িতে জোরালো বিস্ফোরণ (Kaliachak Blast)। যার জেরে প্রাণ হারালো ৪ বছরের শিশু । বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে বাড়ির ছাদ ও দেওয়াল। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মালদহের (Malda Blast) কালিয়াচকের নওদা যদুপুর গ্রাম পঞ্চায়েতের নয়াগ্রাম এলাকায় ।

পরিবারের দাবি, সকালে রান্নার সময় গ্যাস সিলেন্ডার থেকে বিস্ফোরণ ঘটে।বিস্ফোরণের খবর পেয়ে  মালদহের ডেপুটি পুলিশ সুপার এবং কালিয়াচক থানার ওসির নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছেয়। রান্নার সময় সিলিন্ডার বিস্ফোরণ নাকি এর পিছনে অন্য কোনও বিস্ফোরক রয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: বগটুই পৌঁছল সিবিআই, পোড়া বাড়িত ঢুকে শুরু তদন্ত, চলছে নমনা সংগ্রহ

পরিবারের সদস্যদের দাবি, সকাল সাড়ে সাতটা নাগাদ গ্যাস জ্বালিয়ে রুটি তৈরি করছিলেন বাড়ির এক মহিলা। শিশুকে রান্না ঘরে রেখে অন্য কোনও জিনিস আনতে বাইরে যান তিনি। সেই সময় জোরালো শব্দে বিস্ফারণ হয় । মাথায় আঘাত লাগে চার বছরের শিশু তাবরেজ আক্তারের। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে পাকা  ছাদের একাংশ। আশপাশের বাড়িগুলির মাটির দেওয়ালেও ফাটল। বিস্ফোরণের এই প্রবল তীব্রতাই ভাবাচ্ছে তদন্তকারীদের ।

আরও পড়ুন: দুর্ঘটনায় হারালেন ছেলেকে, শোকে পাথর হয়েও অনন্য নজির গড়লেন মা

পরিবারের সদস্য বেশির ভাগ পুরুষ মানুষ ভিন রাজ্যে কাজে রয়েছেন। তবে মৃত শিশুর বাবা বাড়িতেই ছিলেন। পরিবার সম্পর্কেও বিস্তারিত খোঁজ নিচ্ছে পুলিশ।  বিস্ফোরণের জোরালো শব্দ বহুদূর পর্যন্ত পৌছয়। আতঙ্কিত হয়ে আশপাশের লোকজন ছুটে আসেন। তদন্তের প্রয়োজনে পুলিশ ছাড়া আর কাউকেই ঘটনাস্থলের আশেপাশে ঘেঁষতে দেওয়া হচ্ছে না ।

শিশু মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে । পরিবারের লোকজন জানিয়েছেন , বিস্ফোরণের মূহূর্তে ওই শিশুটি ঘরে একাই  ছিল । বিস্ফোরণের পরেই ঘরে রক্তাক্ত ও অচৈতন্য় অবস্থায় শিশুটিকে পাওয়া যায়। তার মাথায় গুরুতর আঘাত ছিল। শুধু গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এত তীব্রতা এখন সেটাই নিশ্চিত হতে চাইছে পুলিশের তদন্তকারীরা। প্রয়োজনে ফরেন্সিক বিশেষঞ্জদের সাহায্য নেওয়া হতে পারে।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Blast, Malda

পরবর্তী খবর