• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • বিদেশী মদ পাচার! তার আগে ৩১ নম্বর জাতীয় সড়ক থেকে উদ্ধার বিপুল পরিমাণ মদ

বিদেশী মদ পাচার! তার আগে ৩১ নম্বর জাতীয় সড়ক থেকে উদ্ধার বিপুল পরিমাণ মদ

উল্লেখ্য, বিহারে মদ নিষিদ্ধ হবার পর বাংলা থেকে প্রায় প্রতিদিন বিভিন্ন ভাবে চোরা পথে মদ বিহারে পাচার হচ্ছে।

উল্লেখ্য, বিহারে মদ নিষিদ্ধ হবার পর বাংলা থেকে প্রায় প্রতিদিন বিভিন্ন ভাবে চোরা পথে মদ বিহারে পাচার হচ্ছে।

উল্লেখ্য, বিহারে মদ নিষিদ্ধ হবার পর বাংলা থেকে প্রায় প্রতিদিন বিভিন্ন ভাবে চোরা পথে মদ বিহারে পাচার হচ্ছে।

  • Share this:

#ইসলামপুর: গাড়ির ভিতরে মিলল বিপুল পরিমাণ বলেন বিদেশী মদ। বিদেশী মদ পাচারের অভিযোগে পুলিশ গাড়ির চালককে গ্রেফতার করেছে। ধৃত চালককে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ইসলামপুর মহকুমা আদালতে পেশ করেছে কানকি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মত গতকাল, শনিবার, রাতে উত্তর দিনাজপুর জেলার কানকি ফাঁড়ির পুলিশ ৩১ নম্বর জাতীয় সড়ক কানকি বাস ষ্ট্যান্ডের কাছে নৈশ পাহাড়া দিচ্ছেলেন। অধিক রাতে ডালখোলার দিক থেকে আসা একটি নম্বরবিহীন গাড়িকে তল্লাশির জন্য আটকায়। গাড়ির মেঝেতে লোহার শিট দিয়ে তৈরি করা বাক্সের ভিতরে বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধার হয়। উদ্ধার হওয়া মদের আনুমানিক মূল্য প্রায় ৭৭ হাজার টাকা। কানকি ফাড়ির পুলিশ বিভিন্ন কোম্পানীর বিদেশী মদ বাজেয়াপ্ত করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে নম্বর বিহীন গাড়িটি। বিদেশী মদ পাচারের অভিযোগে পুলিশ গাড়ির চালক ধর্মেন্দ্র কুমারকে গ্রেফতার করেছে। ধৃতের বাড়ি বিহারের টেটারিয়া গ্রামে। পুলিশের প্রাথমিক অনুমান বিহারে মদ নিষিদ্ধ হওয়ায় রাতের অন্ধকারে বাংলা থেকে গোপনে বিদেশী মদ বিহারে নিয়ে যাচ্ছিলেন। এই বিদেশী মদ কোথা থেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা জানতে কানকি পুলিশ ধৃত গাড়ির চালককে পাঁচদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ইসলামপুর মহকুমা আদালতে পেশ করেছে।ধৃতের বিরুদ্ধে চাকুলিয়া থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন এবার কোন পথে দিব্যেন্দু অধিকারী? নরেন্দ্র মোদির সভায় যোগ দেওয়া নিয়ে জল্পনা চরমে

উল্লেখ্য, বিহারে মদ নিষিদ্ধ হবার পর বাংলা থেকে প্রায় প্রতিদিন বিভিন্ন ভাবে চোরা পথে মদ বিহারে পাচার হচ্ছে। ডালখোলা, কানকি এবং ইসলামপুর থানার নৈশ তল্লাশিতে বিভিন্ন নামী দামী কোম্পানীর  বিদেশী মদ উদ্ধার করেছে। উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানা সংলগ্ন বিহার। খুব কম সময়ের মধ্যেই ডালখোলা থেকে মদ বিহারে পাচার হয়ে যায়।  সেই সুযোগ নিয়ে কিছু ব্যবসায়ী ডালখোলায় বিদেশী মদের কারখানাও গড়ে তুলেছে। ডালখোলার পুলিশ বেশ কয়েকটি জাল বিদেশী মদের কারখানার উদ্ধার করেছে। পুলিশ প্রায় প্রতিদিনই বিহারে যাবার গাড়ি তল্লাশি চালাতেই এই মদ উদ্ধার করছে পুলিশ।

Published by:Pooja Basu
First published: