corona virus btn
corona virus btn
Loading

জেলায় প্রথম করোনা রোগীর হদিশ মালদহে, প্রশাসনিক সতর্কতা

জেলায় প্রথম করোনা রোগীর হদিশ মালদহে, প্রশাসনিক সতর্কতা

সূত্রের খবর, ওই ব্যক্তির সঙ্গে আরও কয়েকজন একই দিনে মালদহে ফিরেছিলেন। ওই ব্যক্তির করোনা পজেটিভ হওয়ার পর এদিন ইংরেজ বাজারের আরও তিনজনকে সরকারি কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

  • Share this:

#মালদহ: এবার মালদহে মিলল করোনা রোগীর হদিশ। মানিকচকের এক ব্যক্তির নমুনা পরীক্ষা পজেটিভ ধরা পড়েছে। এতদিন করোনা মুক্ত জেলা বা গ্রিন জোন ছিল মালদহ। জানা গিয়েছে, মানিকচকের চৌকিমিরজাতপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা মাঝবয়সী ওই ব্যক্তি দিন কয়েক আগে উত্তর ২৪ পরগনা থেকে মালদহে ফেরেন। সরকারি ভাবে তাঁকে রাখা হয়েছিল মানিকচক কলেজের সরকারি  কোয়ারেন্টাইনে।

রবিবার রাতে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষায় পজেটিভ ধরা পড়ে ওই ব্যক্তির। এরপরেই সোমবার বিশেষ অ্যাম্বুলেন্সে চাপিয়ে মালদহের কোয়ারেন্টাইন সেন্টার থেকে তাঁকে পাঠানো হয় শিলিগুড়ির একটি বেসরকারি কোভিড হাসপাতালে।

সূত্রের খবর, ওই ব্যক্তির সঙ্গে আরও কয়েকজন একই দিনে মালদহে ফিরেছিলেন। ওই ব্যক্তির করোনা পজেটিভ হওয়ার পর এদিন ইংরেজ বাজারের আরও তিনজনকে সরকারি কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। জানা গিয়েছে. পেশায় শ্রমিক ওই ব্যক্তি শ্রমিকের কাজ করতেন। গত ২২ এপ্রিল তিনি মালদহে ফেরেন। এদিকে করোনা রোগী ধরার পড়েই প্রসাসনিক স্তরে সর্তকতা বাড়ানো হয়েছে। মালদহের মানিকচক সহ একাধিক জায়গায় বাড়ানো হয়েছে পুলিশি টহল। আগামী দিনে ওই সরকারি কোয়ারেনটাইনে থাকা আরও আবাসিকদের লালারসের নমুনা ফের পরীক্ষা করা হবে।

Published by: Dolon Chattopadhyay
First published: April 27, 2020, 10:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर