Home /News /north-bengal /
North Bengal News: আচমকাই বাড়িতে Fire Breaks Out, ঘরের ভিতরে আটকে দুই সন্তান সহ মা

North Bengal News: আচমকাই বাড়িতে Fire Breaks Out, ঘরের ভিতরে আটকে দুই সন্তান সহ মা

আচমকাই বাড়িতে বিধ্বংসী আগুন (Fire Breaks Out) ঘরের ভিতরে আটকে দুই সন্তানসহ মা, চাঞ্চল্য ছড়ালো ধূপগুড়িতে। দমকল কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন দুজন। ধূপগুড়ি (North Bengal) শহরের মাঝে মিল পাড়ার ৪ নম্বর ওয়ার্ডের ঘটনা।

  • Share this:

    #ধূপগুড়ি: আচমকাই বাড়িতে বিধ্বংসী আগুন (Fire Breaks Out) ঘরের ভিতরে আটকে দুই সন্তানসহ মা, চাঞ্চল্য ছড়ালো ধূপগুড়িতে। দমকল কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন দুজন।  ধূপগুড়ি  (North Bengal) শহরের মাঝে  মিল পাড়ার ৪ নম্বর ওয়ার্ডের ঘটনা।

    ধূপগুড়ি  (North Bengal) ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা   উত্তম দত্ত-র বাড়িতে ভর দুপুরবেলা আচমকাই দাউদাউ করে আগুনের লেলিহান শিখা দেখেন স্থানীয় বাসিন্দারা। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় ধূপগুড়ি দমকল কর্মীদের। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় দমকলে তিনটি ইঞ্জিন।  বাইরে দাউদাউ করে আগুন জ্বলছে (Fire Breaks Out) আর ঘরের ভেতরে আটকে বাড়ির মালিক উত্তম দত্তের স্ত্রী ও তার দুই সন্তান।বাঁচার জন্য ঘরের ভেতর থেকে চিৎকার আর্তনাদ।তখন বাইরে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, কিন্তু কেউ সাহস করে সেই দোতালার উপরে ওঠার রাস্তা পাচ্ছিলেনা। কারণ মূল প্রবেশ গেটে দাউদাউ করে জ্বলছে আগুন।

    দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে  তাদের কে প্রথমে উদ্ধার করে নিচে নিয়ে আসে। তারপর প্রায় দীর্ঘ কয়েক ঘন্টার প্রচেষ্টায় দমকলের তিনটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুরসভার ভাইস-চেয়ারম্যান রাজেশ কুমার সিং, ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা, ধূপগুড়ি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম বসাক। নিমেষের মধ্যে ভষ্মিভূত হয়ে যায় গোটা বাড়ি। কান্নায় ভেঙ্গে পড়ে বাড়ির প্রত্যেকটি সদস্য। তবে কিসের থেকে এত বড় আগুন লাগল তা এখনও পরিষ্কার নয়।

    আরও পড়ুন - Viral News: সুন্দরী, বয়স ৩৩ বছর! কিন্তু এখনও বিছানাতেই করেন মূত্রত্যাগ

    প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের কারণেই হয়তো এই আগুন। যেহেতু বাড়ির মালিক বাড়ির নিচতলায় প্লাস্টিকের সামগ্রী রেখেছিলেন স্বাভাবিক ভাবে সেখান থেকে আগুন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে।  প্লাস্টিক জাতীয় জিনিস পত্রের ব্যবসা করতেন এবং সেই সমস্ত জিনিস বাড়িতেই মজুত রাখতেন। সেখান থেকেই আগুন টি দাও দাও করে ধরে যায়।

    আরও পড়ুন - New Captain: বিরাট কোহলির পর এবার কে, কত তাড়াতাড়ি জানাবে বোর্ড

    স্থানীয় বাসিন্দা বাধন সাহা জানান , আমরা ঘরে ছিলাম হঠাৎ দেখতে পাই বাড়ির সামনে দাও দাও করে আগুন জ্বলছে। বেরিয়ে আসতেই দেখি বাড়ির উলটো দিকে উত্তম দত্তের বাড়ি প্রায় অর্ধেক ভষ্মিভূত। বাড়ির ভিতরে আটকে রয়েছেন উত্তম দত্তের স্ত্রী ও দুই সন্তান। তৎক্ষণাৎ খবরদারি দমকল বাহিনীর কর্মীদের এবং তারা এসে প্রথমে মাটির ভিতরে আটকে থাকা মানুষদের উদ্ধার করে। এবং দমকল বাহিনীর তিনটি ইঞ্জিনের তৎপরতায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনে। এরকমভাবে আগুন ধরে যাওয়ায় আমরা ভীষণ আতঙ্কিত রয়েছি।

    অভিজিৎ কর স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শী বলেন, আমরা আগুন দেখে ছুটে আসি, সমস্ত এলাকাবাসী বাইরে থেকে আগুন নেভানোর চেষ্টা শুরু করে। কিন্তু এতটাই আগুনের গতি ছিল যে নেভানো সম্ভব হচ্ছিল না। দমকলের তিনটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাড়ির মহিলা এবং দুটি ছেলে ঘরের ভিতরে আটকে পড়েছিল পরে দমকল কর্মীরা তাদেরকে উদ্ধার করে। ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, আমরা খবর পাওয়া মাত্রই ঘটনা স্থলে ছুটে যাই। দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে আসে। যখন আগুন জ্বলছিল তখন ঘরের ভিতর দুই সন্তান নিয়ে এক মহিলা আটকে ছিলেন।  বড়োসড়ো প্রাণহানি থেকে বাঁচানো সম্ভব হয়েছে পরিবারকে দমকল কর্মীদের সহযোগিতায়। সিড়ি লাগিয়ে ছাদ দিয়ে তাদেরকে বের করে আনা হয়। কিভাবে আগুন লাগলো তা এখনো পরিষ্কার জানা যায়নি।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Fire, North Bengal

    পরবর্তী খবর