Home /News /north-bengal /
বহুতলে আগুন! ৪ ঘণ্টার লড়াইয়ের পর বহরমপুরে পরিস্থিতি নিয়ন্ত্রণে

বহুতলে আগুন! ৪ ঘণ্টার লড়াইয়ের পর বহরমপুরে পরিস্থিতি নিয়ন্ত্রণে

দমকলের প্রাথমিক ধারণা বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। ক্ষতিগ্রস্ত ওই বহুতলের আশেপাশে যে সমস্ত বহুতল রয়েছে সেই সমস্ত বাসিন্দাদেরও বাড়ি থেকে নামিয়ে আনা হয়।

  • Share this:

#বহরমপুর: বহরমপুর শহরের প্রাণকেন্দ্র রানি বাগানের একটি বহুতলে আগুন লাগাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। ওই বহুতলের দোতালায় একটি সংস্থার গুদামঘরে আগুন লাগে। প্রায় চার ঘণ্টার চেষ্টায় দমকলের পাঁচটি ইঞ্জিন আগুন আয়ত্তে নিয়ে আসে। পুলিশের তৎপরতায় ওই বহুতল থেকে সমস্ত বাসিন্দাদের নামিয়ে আনা হয়। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভাতে সাহায্য করেন।

দমকলের প্রাথমিক ধারণা বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। ক্ষতিগ্রস্ত ওই বহুতলের আশেপাশে যে সমস্ত বহুতল রয়েছে সেই সমস্ত বাসিন্দাদেরও বাড়ি থেকে নামিয়ে আনা হয়। বহরমপুরের রানি বাগানে সব সময় প্রচুর মানুষের ভিড় থাকে। তাই আগুন লাগার সঙ্গে সঙ্গে খবর যায় দমকলে৷ দ্রুত দমকলের গাড়ি চলে আসে। থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়।

৫টি ইঞ্জিন এসে প্রায় ঘন্টা চারেক ধরে চেষ্টা চালিয়ে আগুন আয়ত্তে আনে। তৃণমূল নেতা সৌমিক হোসেন বলেন, দমকলের কর্মীরা খুব চেষ্টা করে দক্ষতার সঙ্গে কাজ করেছেন। না হলে বড় ধরনের বিপদ ঘটে যেত।

Published by:Pooja Basu
First published:

Tags: North bengal news

পরবর্তী খবর