উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

মুখ্যমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য! বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর

মুখ্যমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য! বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর
মমতার বিরুদ্ধে অশালীন মন্তব্য অনুপম হাজরার।

সোমবারই উত্তরবঙ্গে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গে দু'দিনের সরকারি কর্মসূচি রয়েছে তাঁর।

  • Share this:

#শিলিগুড়ি: মুখ্যমন্ত্রীকে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর দায়ের করল তৃণমূল কংগ্রেস উদ্বাস্তু সেল । সোমবার শিলিগুড়ি থানায় বিজেপির নব নিযুক্ত সর্বভারতীয় সম্পাদকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবিতে বিক্ষোভ দেখান তৃণমূল উদ্বাস্তু সেলের নেতারা।

রবিবার, এক জনসভায় অনুপম বলেছিলেন তাঁর করোনা হলে তিনি মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরবেন । অনুপমের এই মন্তব্য ঘিরে চাঞ্চল্য ছড়ায় রাজনৈতিক মহলে । সোমবার তৃণমূল উদ্বাস্তু সেলের তরফে দায়ের করা এই অভিযোগ গ্রহণ করে শিলিগুড়ি থানা। এ দিন উদ্বাস্তু সেলের তরফে মুকুল বৈরাগ্য বলেন " মুখ্যমন্ত্রীকে নিয়ে এ হেন মন্তব্য আশা করা যায় না । অনুপম কে আবার তার দল সম্প্রতি জাতীয় স্তরে নেতা করেছে । মানুষই বুঝুক এই দলটার কী সংস্কৃতি।"

২৭ সেপ্টেম্বরের ঘটনা। সামাজিক দূরত্ববিধি অমান্য করেই দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুরে অনুপমের কর্মীসভায় যোগ দিতে এসেছিলেন বহু বিজেপি কর্মী। সেখানেই সাংবাদিকরা ভিড় দেখে প্রমাদ গোনেন। অনুপমকে প্রশ্ন করা হয় করোনা হলে কী করবেন, প্রশ্ন করা হয় কেন উপস্থিত বিজেপি সমর্থকরা মাস্ক পরেননি। উত্তরে অনুপম বেফাঁস মন্তব্য করে বসেন। বলেন, "আমাদের কর্মীরা করোনার থেকেও বড় শত্রুর সঙ্গে লড়ছে। তাঁরা লড়ছেন মমতা বন্দ্যোপাধায্য়ের বিরুদ্ধে। তাঁর যেহেতু করোনা হয়নি, আমরা তাই ভয় পাব না। আমার করোনা হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে পড়ব।" মন্তব্য সামনে আসতেই শুরু হয় তুমুল জল্পনা।

প্রসঙ্গত বর্ষার কারণে সফরসূচি পিছিয়ে অবশেষে সোমবারই উত্তরবঙ্গে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গে দু'দিনের সরকারি কর্মসূচি রয়েছে তাঁর। উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠক ছাড়াও রাজবংশী ভাষায় পাঠ্যপুস্তক উদ্বোধন করবেন তিনি। সব মিলিয়ে মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের দিনেই বিজেপি র বিরুদ্ধে রাস্তায় নেমে আন্দোলন শুরু করল রাজ্যের শাসক দল।

Published by: Arka Deb
First published: September 28, 2020, 1:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर