মেয়ের বিয়ের টাকা যোগাড়ের চিন্তায় আত্মহত্যার চেষ্টা মেয়ের বাবার, এরপর নববধূ যা করল!

মেয়ের বিয়ের টাকা যোগাড়ের চিন্তায় আত্মহত্যার চেষ্টা মেয়ের বাবার, এরপর নববধূ যা করল!
Photo-Representative

৪ ফেব্রুয়ারী বিয়েতে পাত্র পক্ষের বিয়ের কাজ সম্পন্ন হয়। হতদরিদ্র কন্যাদায়গ্রস্ত পিতা উত্তম দেবশর্মা বিয়ের সমস্ত খরচ ধার দেনা

  • Share this:

#রায়গঞ্জ:  বিয়ের খরচের টাকা জোগাড়ের চাপে আত্মঘাতী হওয়ার চেষ্টা পাত্রীর বাবার।বাবার এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন পাত্রী।  বিয়ের পরদিনই শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু হল পাত্রী তথা নববধূর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার দক্ষিন কসবা গ্রামে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিন কসবা গ্রামে। মৃতা নববধূর নাম পারুল দেবশর্মা ( ১৮) । মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  রায়গঞ্জ শহর সংলগ্ন  মাড়াইকুড়া গ্রামপঞ্চায়েতের দক্ষিন কসবা গ্রামের বাসিন্দা পেশায় লটারি বিক্রেতা উত্তম দেবশর্মার মেয়ে পারুল দেবশর্মার বিয়ে ঠিক হয় হরিগ্রাম এলাকার বাসিন্দা প্রসেনজিৎ বর্মনের সঙ্গে।

Newd 18 Bangla Newd 18 Bangla

৪ ফেব্রুয়ারী বিয়েতে পাত্র পক্ষের বিয়ের কাজ সম্পন্ন হয়। হতদরিদ্র কন্যাদায়গ্রস্ত পিতা উত্তম দেবশর্মা বিয়ের সমস্ত খরচ ধার দেনা করে জোগার করায় চরম মানসিক অবসাদের মধ্যে ভুগতে শুরু করেন। বিয়ের আগের দিন রাতে বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন উত্তম বাবু। কিন্তু পরিবারের লোকজন টের পেয়ে যাওয়ায় তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই মুহুর্তে শিলিগুড়িতে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এদিকে ৪ ফেব্রুয়ারী নির্ধারিত সময়ে উত্তম বাবুর মেয়ে পারুলের বিয়েও হয়ে যায়। বিয়ের পরদিন হরিগ্রামে শ্বশুরবাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয় পারুলের। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃতা নববধূ পারুল দেবশর্মার আত্মীয় স্বজনদের মতে বাবার এই ধরনের ঘটনা মেয়ে পারুল সহ্য করতে না পেরেই মানসিক অবসাদ থেকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছে। বিয়ের আগের দিন রাতে নববধূর বাবার আত্মঘাতী হওয়ার চেষ্টা এবং বিয়ের পরদিন সেই নববধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Uttam Paul

Published by:Debalina Datta
First published: