corona virus btn
corona virus btn
Loading

ছেলের ভুয়ো ডেথ সার্টিফিকেট দেখিয়ে বিমা সংস্থার টাকা হাতানোর ছক বাবার !

ছেলের বয়স কুড়ি। সুস্থ , স্বাভাবিক। সিকিমের রংপোয় কর্মরত। অথচ বিমা সংস্থাকে তাঁর বাবা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ছেলের।

  • Share this:

#ধূপগুড়ি: ছেলের ভুয়ো ডেথ সার্টিফিকেট দেখিয়ে বিমা সংস্থার টাকা হাতানোর ছক বাবার। পঞ্চায়েত প্রধান, উপপ্রধানের সই জাল করে নকল সার্টিফিকেট তৈরির অভিযোগ গ্রামীণ হাতুড়ে ডাক্তার কৃষ্ণকান্ত সরকারের বিরুদ্ধে। ধুপগুড়ির মাগুরমারির ঘটনা। বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের ছেলের।

ছেলের বয়স কুড়ি। সুস্থ , স্বাভাবিক। সিকিমের রংপোয় কর্মরত। অথচ বিমা সংস্থাকে তাঁর বাবা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ছেলের। দেখান ডেথ সার্টিফিকেটও। কাঠগড়ায় ধূপগুড়ির মাগুরমারির হাতুড়ে ডাক্তার কৃষ্ণকান্ত সরকার। তাঁর বিরুদ্ধে নিজের ছেলের ভুয়ো ডেথ সার্টিফিকেট তৈরি করে বেসরকারি বিমা সংস্থা থেকে টাকা হাতানোর চেষ্টার অভিযোগ।

দুটি বিমা সংস্থা মিলিয়ে টাকার পরিমাণ প্রায় তেইশ লক্ষ। ছেলে অমলেশ সরকারের অভিযোগ,

একবছর আগেই মাকে হারিয়েছেন তিনি সৎ মা এবং দুই ভাইয়ের অত্যাচারে কিছুদিন আগেই কাজ নিয়ে সিকিম চলে যান তারমধ্যেই বিমা সংস্থা থেকে টাকা তোলার ছক কষেন কৃষ্ণকান্ত সরকার সব ঠিকঠাক চলছিল, বাধ সাধল যখন গ্রাম পঞ্চায়েতে নথি যাচাই করতে যায় বিমা সংস্থা

খবর পেয়ে গ্রামে ফেরেন অমলেশ। তাঁর অভিযোগ, পঞ্চায়েত প্রধান, উপপ্রধানের সই জাল করে কৃষ্ণকান্ত নিজেই ছেলের নকল ডেথ সার্টিফিকেট তৈরি করেন।

ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন অমলেশ। শুরু হয়েছে তদন্ত।

First published: November 29, 2019, 5:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर