উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

খুনের মামলায় অভিযুক্তদের গ্রেফতার ও শাস্তির দাবিতে থানায় বিক্ষোভ মৃতের পরিবারের

খুনের মামলায় অভিযুক্তদের গ্রেফতার ও শাস্তির দাবিতে থানায় বিক্ষোভ মৃতের পরিবারের

একমাস পেরিয়ে যাবার পরও খুনের মামলায় অভিযুক্তদের পুলিশ গ্রেফতার না করার প্রতিবাদে আজ রায়গঞ্জ এসে বিক্ষোভ দেখাল মৃতের পরিবার।

  • Share this:

#রায়গঞ্জ:  একমাস পেরিয়ে যাবার পরও খুনের মামলায় অভিযুক্তদের পুলিশ গ্রেফতার না করার প্রতিবাদে আজ রায়গঞ্জ এসে বিক্ষোভ দেখাল মৃতের পরিবার। বাকি অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেয়। পুলিশ জানিয়েছে খুনের মামলা নয় জনের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।বাকিদের খোঁজেও তল্লাশি জারি আছে। মৃতের পরিবারের লোকেরা অভিযুক্তদের পরিবারের লোকদের বাড়িতে ঢুকতে বাধা দিচ্ছে।পুলিশ তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ায় তারা থানায় এসে বিক্ষোভ দেখাল।

গত ৬ সেপ্টম্বর রায়গঞ্জ থানার উত্তর রামপুরের জমি বিবাদকে কেন্দ্র করে গ্রামের দুই প্রতিবেশীদের সংঘর্ষ হয়।লাঠি দিয়ে পিটিয়ে মহঃ হোসেন নামে এক ব্যাক্তিকে খুন করা হয়েছিল।পুলিশের কাছে লালু মহম্মদ,আলম, সাধিকুল সহ নয়জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিল।রায়গঞ্জ থানার পুলিশ এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। অভিযুক্তদের পরিবারের লোকদের বাড়িতে ঢুকতে বাধা দিচ্ছে বলে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে অভিযুক্তদের পরিবার।

পুলিশের কাছে তারা ছিনতাই, মারধোর সহ একাধিক অভিযোগ দায়ের করায় পুলিশ অভিযুক্তদের পরিবারকে বাড়িতে ঢোকাতে পদক্ষেপ গ্রহন করেন।এতেই আপত্তি মৃতের পরিবারের লোকদের।পুলিশ অভিযুক্তদের গ্রেফতার না করে তাদের পক্ষ নেওয়ার প্রতিবাদে আজ মৃতের পরিবারের লোকেরা ওতার আত্মীয়রা রায়গঞ্জ থানায় এসে বিক্ষোভ দেখায়। অভিযুক্তদের গ্রেফতার এবং   অভিযুক্তদের শাস্তির দাবিতে তারা থানায় বিক্ষোভ দেখালেন। রায়গঞ্জ থানার আই সি জানিয়েছেন,খুনের মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।এখনও ছয়জনকে গ্রেপ্তার করা যায় নি।গ্রেপ্তারের জন্য তল্লাশি চালাচ্ছেন। মৃতের পরিবার আইন হাতে নিয়ে অভিযুক্তদের পরিবারের লোকদের বাড়িতে ঢুকতে বাধা দিচ্ছে।পুলিশ কখনই তা মেনে নিতে পারে না।পুলিশের কাছে অভিযুক্তদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করেছে।

সে বিষয়ে পুলিশ পদক্ষেপ গ্রহন করায় তারা থানায় এসে বিক্ষোভ দেখালেন।অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দেওয়া হয়েছে।পাশাপাশি অভিযুক্তদের পরিবারের লোকেরা বাড়িতে বসবাস করতে কোন অসুবিধার মধ্যে পড়তে না হয় সেবিষয়টি তাদের জানিয়ে দেওয়া হয়েছে।আইন নিজের হাতে নিলে পুলিশ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে বাধ্য থাকবে বলে রায়গঞ্জ থানার আই সি আন্দোলনকারীদের জানিয়ে দিয়েছে।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: November 8, 2020, 5:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर