Home /News /north-bengal /
প্রেম প্রত্যাখানে প্রেমিকের প্রতিশোধ, আগুনে পুড়িয়ে মারল প্রেমিকাকে !

প্রেম প্রত্যাখানে প্রেমিকের প্রতিশোধ, আগুনে পুড়িয়ে মারল প্রেমিকাকে !

৯ দিন লড়াই চালানোর পর অবশেষে হার মানলেন ফালাকাটার কাঁঠালবাড়ির অগ্নিদগ্ধ কিশোরী। আজ ভোরে মৃত্যু হয় তাঁর।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #ফালাকাটা: ৯ দিন লড়াই চালানোর পর অবশেষে হার মানলেন ফালাকাটার কাঁঠালবাড়ির অগ্নিদগ্ধ কিশোরী। আজ ভোরে মৃত্যু হয় তাঁর। প্রত্যাখানের প্রতিশোধ নিয়ে গত ১৯ অক্টোবর তাঁকে কেরোসিন ঢেলে পুড়িয়ে খুনের চেষ্টা করে প্রেমিক।

    দীর্ঘ ৯ দিন জীবনযুদ্ধের পর মারা গেলেন ফালাকাটার জটেশ্বর কাঁঠালবাড়ি অগ্নিদগ্ধ কিশোরী। গত ১৯ অক্টোবর কিশোরীর বাড়ির পাশে একটি ঝোপের মধ্যে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে প্রেমিক। এরপর, গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে উদ্ধার করে ভর্তি করা হয় বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কসলেজে। আজ ভোরে তাঁর মৃত্যু হয়। প্রতিবেশীদের দাবি, অভিযুক্ত যুবক দীপক সরকারকে ফাঁসির সাজা দেওয়া হোক। দীপককে গ্রেফতার করেছে ফালাকাটা থানায় কঠোর শাস্তির দাবি মৃতের পরিবারেরও। কিশোরীর মৃত্যুর পর বাড়িতে ভিড় প্রতিবেশীদের। এলাকায় ফালাকাটা থানার পুলিশ। দীপকের পরিবার পাশেই থাকে। ঘটনার পর থেকে তারা পলাতক।

    প্রেম ছিল। মেয়েটির বাড়ির আপত্তি। সম্পর্ক ভাঙতে চেয়েছিল। ফুঁসলিয়ে রাত দুটো নাগাদ বাড়ির বাইরে আনে। ধর্ষণের চেষ্টা। তারপর কেরোসিন তেল ঢেলে আগুন। মেয়ে পরিবার ও পুলিশকে গোটা ঘটনা জানিয়েছে। গোটা থানায় অভিযোগ দায়ের।

    First published:

    Tags: ETV News Bangla, Falakata, North Bengal

    পরবর্তী খবর