Home /News /north-bengal /
Extra Marital Affair: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের! রাতের অন্ধকারে স্ত্রীর প্রেমিককে দেখামাত্র যা করে বসলেন স্বামী... হতবাক এলাকাবাসী!

Extra Marital Affair: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের! রাতের অন্ধকারে স্ত্রীর প্রেমিককে দেখামাত্র যা করে বসলেন স্বামী... হতবাক এলাকাবাসী!

স্ত্রীর প্রেমিকের বুকে চাকু স্বামীর

স্ত্রীর প্রেমিকের বুকে চাকু স্বামীর

Extra Marital Affair: খুনের ঘটনায় চাঞ্চল্য মালদহের হরিশ্চন্দ্রপুরে, গ্রেফতার স্বামী।

  • Share this:

#মালদহ: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ। স্ত্রীর প্রেমিককে চাকু মেরে খুন। ঘটনায় গ্রেফতার স্বামী (Extra Marital Affair)। মালদহের হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গল পঞ্চায়েতের কনুয়া সেতু এলাকার ঘটনায় চাঞ্চল্য। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’‌মাস আগে স্ত্রী-কে নিয়ে পালিয়ে গিয়েছিল গ্রামের যুবক গোবিন্দ প্রামানিক(‌৩০)‌। এই রাগে রাতে রাস্তায় একা পেয়ে গোবিন্দ প্রামাণিকের বুকে চাকু ঢুকিয়ে দেয় মহিলার স্বামী কৃষ্ণপদ সাহা। গুরুতম জখম (Extra Marital Affair) গোবিন্দ প্রামাণিককে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার (Bangla News)।

আরও পড়ুন : ক্লাস চলাকালীন আচমকা সিলিং ফ্যান খুলে পড়ল নাকে, জখম ছাত্র

খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পৌঁছয় হরিশ্চন্দ্রপুর থানা ও চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কৃষ্ণপদ সাহার সঙ্গে ১৮ বছর আগে সাগরিকা সাহার বিয়ে (Extra Marital Affair) হয়। তাঁদের ২ কন্যা সন্তানও রয়েছে। সাংসারিক অশান্তির জেরে সাগরিকা তাঁর স্বামী কৃষ্ণপদ সাহাকে ছেড়ে গ্রামেরই এক যুবক গোবিন্দ প্রামাণিকের সঙ্গে পালিয়ে যান। বেশ কিছুদিন ধরে বেপাত্তা ছিলেন প্রেমিক যুগল। এই ঘটনায় রাগে ফুঁসছিলেন সাগরিকার স্বামী কৃষ্ণপদ সাহা।

আরও পড়ুন : নির্মীয়মাণ বাড়িতে তড়িদাহত হয়ে মৃত ২

এরপরেই মঙ্গলবার রাতে কনুয়া সেতু এলাকায় গোবিন্দ প্রামাণিককে একা পেয়ে তার সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়েন কৃষ্ণপদ। এরপর তর্কাতর্কির মাঝেই তাঁর ওপর ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে সে। রক্তাক্ত অবস্থায় সেখানেই লুকিয়ে পড়ে গোবিন্দ। খবর পেয়ে স্থানীয়রা এসে প্রেমিক গোবিন্দকে উদ্ধার করে (Extra Marital Affair)। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তড়িঘড়ি তাকে পাঠানো হয় চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু এর পরেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। খবর পেয়ে এলাকায় পৌঁছে যায় পুলিশ (Bangla News)। ঘটনাস্থলে অভিযুক্ত কৃষ্ণপদকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্ত কৃষ্ণপদ সাহাকে গ্রেফতার করে পুলিশ।

 হরিশ্চন্দ্রপুর থানার তদন্তকারী অফিসার জানান, দীর্ঘদিন ধরেই ওই দুই ব্যক্তির মধ্যে বিবাদ ছিল। অবৈধ সম্পর্কের জেরে পারিবারিক বিবাদ চলছিল ওই দুই ব্যক্তির মধ্যে (Bangla News)। স্ত্রীর প্রেমিককে সামনে পেয়ে আক্রোশের জেরে গোবিন্দ প্রামাণিকের বুকে চাকু চালায় কৃষ্ণপদ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Extra Marital Affair, Malda

পরবর্তী খবর