Home /News /north-bengal /

সিপিআইএম-কংগ্রেস-বিজেপিকে দেওয়া প্রতিটি ভোটই নষ্ট হবে, বিরোধীদের একযোগে আক্রমণ মমতার

সিপিআইএম-কংগ্রেস-বিজেপিকে দেওয়া প্রতিটি ভোটই নষ্ট হবে, বিরোধীদের একযোগে আক্রমণ মমতার

  • Share this:

    #চোপড়া: কাল থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচন, আর এই নির্বাচনে সিপিআই(এম) ও কংগ্রেসকে ভোট দেওয়া মানে, নিজের মূল্যবান ভোট অপচয় করা, চোপড়ার জনসভায় জানিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

    এর আগে দার্জিলিঙের আসন থেকে বিজেপি, কংগ্রেস ও সিপিআই(এম) প্রার্থীরা জয়লাভ করেছিলেন কিন্তু তারপর তাঁদের দেখাও পাওয়া যায়নি ও মানুষের জন্যও তাঁরা কিছু করেননি ।

    এই নির্বাচনে বিজেপিকে ক্ষমতাচ্যুত করার ডাক দিয়েছেন মমতা, সমবেত জনতার উদ্দেশে তিনি জানিয়েছেন আপনাদের সিদ্ধান্তের মাধ্যমেই নিশ্চিত করতে হবে মোদি যেন প্রধানমন্ত্রীর আসনে আর না ফিরতে পারেন। গতবারের নির্বাচনেও দার্জিলিঙ থেকে বিজেপি প্রার্থী জয়লাভ করেছিলেন কিন্তু তারপর আর তাঁর দেখা পাওয়া যায়নি । এই রাজ্যে সিপিআই(এম), কংগ্রেস ও বিজেপি একই সুতরাং তাদের ভোট দিটে ভোট অপচয় করার কোনও মানে হয় না, জানিয়েছেন মমতা ।

    দার্জিলিঙ থেকে এবারের তৃণমূল প্রার্থী অমর সিং রাই ও তিনি একজন ভূমিপুত্র। তিনি একজন স্থানীয় মানুষ ও তাঁকে দিল্লি থেকে চাপিয়ে দেওয়া হয়নি । দার্জিলিঙকে আর জ্বলতে দেওয়া যাবে না, পাহাড় ও সমতলের একসঙ্গে কাজ করা দরকার, বার্তা মমতার।

    পরবর্তী সরকার গঠনে পথ দেখাবে তৃণমূলই ও কেন্দ্রে সরকার গঠনের অন্যতম দিশারি হবে তৃণমূল, চোপড়ার সভায় জানিয়েছেন মমতা ।

    পাশাপাশি মোদিকেও আক্রমণ করেছেন তিনি- ৫ বছর আগে মোদি চা-বিক্রেতা ছিলেন, এখন তিনি হয়েছেন চৌকিদার, নির্বাচনের পরে হ্যাঙারের আড়ালে লুকাতে হবে তাঁকে। মোদির শাসনকালে গোরক্ষার নামে নির্বিচারে গণপিটুনির ঘটনা ঘটেছে, সংখ্যালঘুদের উপর অত্যাচার করা হয়েছে, দেশের সংস্থাগুলি বিশ্বাসযোগ্যতা হারিয়েছে, সংবাদমাধ্যমকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে , চোপড়ার সভায় মন্তব্য করেছেন মমতা ।

    নাগরিকপঞ্জির নামে মানুষকে উৎখাত করা, বাইরের লোক এনে টাকা ছড়িয়ে ভোটগ্রহণ-এসবের বিরুদ্ধে ভোট দেওয়া প্রয়োজন। পাশাপাশি বিজেপির দেশকে ভাগ করতে চাইছে যা হতে দেওয়া যাবে না, জানিয়েছেন মমতা ।

    First published:

    Tags: Darjeeling S25p04, Elections 2019, Lok Sabha Election 2019, Mamata Banerjee, West Bengal Lok Sabha Elections 2019

    পরবর্তী খবর