ভাইয়ের হাতে দাদা খুন, কান্নায় ভেঙে না পড়ে ছোট ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

ভাইয়ের হাতে দাদা খুন, কান্নায় ভেঙে না পড়ে ছোট ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের
Representative Image

কিন্তু অতিরিক্ত রক্তপাতের ফলে মৃত্যু হয় তাঁর। ঘটনার প্রত্যক্ষদর্শী মা বড় ছেলে খুনের ঘটনায় ছোট ছেলের বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

  • Share this:

#মালদহ: ভাইয়ের মারে মৃত্যু হল দাদার। পারিবারিক বিবাদের জেরে মেজাজ হারিয়ে কাঠের বাটাম দিয়ে দাদার মাথায় আঘাত করে বেপাত্তা ভাই। মালদা মেডিকেল কলেজে মৃত্যু আশঙ্কাজনক ওই যুবকের । মালদহের কালিয়াচক থানার সুজাপুরের চাষ পাড়ার ঘটনা। জানা গিয়েছে, মৃত বদরুদ্দোজা শেখ পেশায় শ্রমিক। অভিযুক্ত ভাই ওবায়দুল্লাহ শেখের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ ।

সুজাপুর চাষ পারার বাসিন্দা এই দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিবাদ ছিল । রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে গোলমাল শুরু করে বদরুদ্দোজা। জামা - কাপড় সহ বেশ কিছু সামগ্রী বাড়ির বাইরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। বাড়িতে ফিরে বিষয়টি জানতে পারায় ক্ষোভ জানান ওবায়দুল্লাহ ।

এনিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে যায় । সেই সময় থেকে হাতাহাতিতে জড়ায দুই ভাই। শেষপর্যন্ত মেজাজ হারিয়ে দাদার মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাত করেন ওবাইদুল্লাহ। মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ।

কিন্তু অতিরিক্ত রক্তপাতের ফলে মৃত্যু হয় তাঁর। ঘটনার প্রত্যক্ষদর্শী মা বড় ছেলে খুনের ঘটনায় ছোট ছেলের বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরে তদন্তে নামে পুলিশ। অভিযুক্ত যুবককের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

First published: March 9, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर