উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

খেলতে বেড়িয়ে বাড়ির কাছেই খুন অষ্টম শ্রেণীর ছাত্র, আটক সহপাঠী-সহ চার

খেলতে বেড়িয়ে বাড়ির কাছেই খুন অষ্টম শ্রেণীর ছাত্র, আটক সহপাঠী-সহ চার

রাতে বাড়ির কাছে একটি পরিত্যক্ত বাড়িতে দেহ উদ্ধার হয়। এরপরে অভিযুক্ত ছাত্রের বাড়িতে বিক্ষোভ দেখায় এলাকার বাসিন্দারা।

  • Share this:

#মালদহ: অষ্টম শ্রেণীর ছাত্রকে অপহরণ করে খুনের অভিযোগ। উত্তেজনা মালদহের পুখুরিয়ার পরানপুর এলাকায়। অপহৃত ছাত্রের বাড়ির সামনে চিঠি উদ্ধার দাবি পরিবারের। নিখোঁজ হওয়ার কিছু সময় বাদেই বাড়ির কাছেই পরিত্যক্ত বাড়িতে দেহ উদ্ধার। মৃত অনিক দাস(১৩) পরানপুর হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র। খবর পেয়ে দেহ উদ্ধার করে পুখরিয়া থানার পুলিশ। শ্বাসরোধ করে ওই ছাত্রকে খুন করা হয় বলে প্রাথমিক ধারণা পুলিশের। আচরণ সন্দেহজনক হওয়ায় ওই ছাত্রের এক বন্ধু সহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

পরিবারের দাবি, প্রতিদিন সন্ধ্যায় বাড়ির কাছেই ব্যাডমিন্টন খেলতে যেত অনিক। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশী এক বন্ধুকে ডাকতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় অনিক। এরপর আর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। যে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তাঁদের  পরিবারের লোকজনের কথায় কিছু অসংগতি মেলে । ইতিমধ্যে বাড়ির সামনে ছেলেকে অপহরণের বার্তা দিয়ে লেখা চিঠি উদ্ধার হয় বলে দাবি। এরপর এলাকার লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

রাতে বাড়ির কাছে একটি পরিত্যক্ত বাড়িতে দেহ উদ্ধার হয়। এরপরে অভিযুক্ত ছাত্রের বাড়িতে বিক্ষোভ দেখায় এলাকার বাসিন্দারা। তবে কী কারণে খুন এখনো স্পষ্ট নয়। ঘটনার তদন্তে পুখরিয়া থানার পুলিশ। মৃত অনিক দাসের বাবার দাবি, কিছুদিন আগে প্রতিবেশীর বাড়িতে গাঁজা বিক্রির ঘটনার প্রতিবাদ করেছিলেন তিনি।  তার থেকে আক্রোশ বশত খুনের ঘটনা হয়ে থাকতে পারে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পর এই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। বেশ কিছু অসঙ্গতি পাওয়া গিয়েছে। আটকদের জেরা করে মৃত্যুর কারণ খুঁজে বের করার চেষ্টা হচ্ছে।এদিকে যেভাবে খুনের ঘটনা হয়েছে তাতে অবিলম্বে দুষ্কৃতীদের চিহ্নিত করে কড়া শাস্তির দাবি করেছেন স্থানীয় মানুষ। ঘটনার খবর পাওয়ার পরেই প্রচুর মানুষ এলাকায় ভিড় করেন। সঠিক তদন্তের আশ্বাস দেয় পুলিশ।

Published by: Dolon Chattopadhyay
First published: January 8, 2021, 10:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर