উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

নবী দিবসে শোভাযাত্রায় বিরাট দুর্ঘটনা, বিদ্যুতের তারে পতাকা মৃত দুই, আহত অন্তত ১৩ জন

নবী দিবসে শোভাযাত্রায় বিরাট দুর্ঘটনা, বিদ্যুতের তারে পতাকা মৃত দুই, আহত  অন্তত ১৩ জন
ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র
  • Share this:

#ইসলামপুর: নবী দিবসে শোভাযাত্রা সেরে বাড়ি ফেরার পথে পতাকার বাঁশ বিদ্যুতের তাঁরে লেগে মৃত্যু ২ আহত বেশ কয়েকজন বাসিন্দা।মৃতদের নাম মহম্মদ রেজাব (১১), সঞ্জলি খাতুন ( ১০) বাড়ি ইসলামপুর থানার শিয়ালতোর গ্রামে। তড়িদাহত হয়েছে অন্তত আরও ১৩ জন।অসুস্থ পাঁচজনকে শিলিগুড়ি মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে। বাকি ৮ জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে যান মন্ত্রী গোলাম রব্বানী এবং ইসলামপুর বিধায়ক আব্দুল করিম চৌধুরী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর ইসলামপুর থানার শিয়ালতোর এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রামে নবী দিবসের শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।শোভাযাত্রা সেরে একটি পিক আপ ভ্যানে বেশ কয়েকজন বাসিন্দা শিয়ালতোড়ে গ্রামে বাড়ি ফিরছিলেন।গাড়িতে তাদের হাতে ছিল বাঁশের পতাকা।

গুঞ্জরিয়া থেকে দেড় কিলোমিটার আসার পর গাড়িতে বসে থাকা যাত্রীদের হাতে থাকা বাঁশটি বিদ্যুতের তারে লেগে যায়।ঘটনাস্থলের মৃত্যু হয় মহম্মদ রেজাব, সঞ্জলি খাতুনের। বিদ্যুতের শক খেয়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। আহত আটজনকে ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন,বাঁশে ঝান্ডা লাগানো বাশ বিদ্যুতের তারে লেগে যাওয়া দুর্ঘটনাটি ঘটে।রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী জানান, নবী দিবসের পর এই ঘটনাটি ঘটেছে।আহতদের অবস্থা নিয়ে চিকিৎসক্রমের কাছে খোঁজখবর নেন তিনি।মৃতদের দুই পরিবারে সঙ্গে তিনি দেখাও করেন।

বিধায়ক আব্দুল করিম চৌধুরী জানান, মোট ১৩ জন বিদূতের শক লেগে আহত হয়েছেন।পাচজনকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়েছে।আটজন ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Published by: Arka Deb
First published: October 30, 2020, 3:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर