corona virus btn
corona virus btn
Loading

করোনা আবহে বিগ বাজেটের দুর্গাপুজোর খুঁটিপুজো অনুষ্ঠিত হল

করোনা আবহে বিগ বাজেটের দুর্গাপুজোর খুঁটিপুজো অনুষ্ঠিত হল

কুমারটুলির ডাকের সাজের প্রতিমা। ২০ ফুট লম্বা, ৩০ ফুট চওড়া প্রতিমা তৈরি করা হবে বলে জানিয়েছেন পুজার উদ্যোক্তা গৌতম পাল।

  • Share this:

#করণদিঘি: করোনা আবহের মধ্যেই বিগ বাজেটের দুর্গাপূজার খুঁটি পুজো অনুষ্ঠিত হল। তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পালের উদ্যোগে করণদিঘি ব্লক সর্বজনীন দুর্গাপুজোর পরিচালনায় সপ্তমবর্ষে আজ জাকজমক ভাবে খুঁটি পুজো অনুষ্ঠিত হল।

কুমারটুলির ডাকের সাজের প্রতিমা। ২০ ফুট লম্বা, ৩০ ফুট চওড়া প্রতিমা তৈরি করা হবে বলে জানিয়েছেন পুজার উদ্যোক্তা গৌতম পাল। তিনি আরও জানান, এবারে প্যান্ডেলের থিম নারী শক্তি। চন্দননগরের আলোকসজ্জায় সাজিয়ে তোলা হবে। করোনা আবহের স্বাস্থ্যবিধি পুরোপুরি বজায় রাখতে দর্শনার্থীদের জন্য স্যানিটাইজার গেট করা হবে।

দর্শনার্থীরা মাস্ক ছাড়া এলে পুজা কমিটির পক্ষ থেকে তাঁদের মাস্ক দেওয়া হবে। প্রতিবছর পঞ্চমীর দিনের পুজোর উদ্বোধন করা হলেও এবারে সেই প্রথা ভেঙ্গে দ্বিতীয়ার দিনেই পুজো মণ্ডপ দর্শনার্থীদের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে দর্শনার্থীরা প্রতিমা দর্শন করতে পারেন। প্রতিবছর বহিরাগত শিল্পীদের এনে পুজো মণ্ডপে অনুষ্ঠান করা হলেও এবার সেই অনুষ্ঠান বাতিল করেছেন বলে জানালেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি।

UTTAM PAUL

Published by: Arindam Gupta
First published: September 10, 2020, 11:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर