ভোটের আগে নাকা চেকিং-এ সাফল্য, ডাকাতির আগেই পুলিশের জালে সশস্ত্র ডাকাত দল

ভোটের আগে নাকা চেকিং-এ সাফল্য, ডাকাতির আগেই পুলিশের জালে সশস্ত্র ডাকাত দল

ভোটের আগে কোনও রকম গোলমাল পাঁকাতে দেওয়া হবে না । বেআইনী অস্ত্র উদ্ধারেও বাড়তি জোড় দেওয়া হচ্ছে ।

ভোটের আগে কোনও রকম গোলমাল পাঁকাতে দেওয়া হবে না । বেআইনী অস্ত্র উদ্ধারেও বাড়তি জোড় দেওয়া হচ্ছে ।

  • Share this:

#মালদহ:  ভোটের আগে পুলিশের নাকা চেকিংয়ে গ্রেফতার সশস্ত্র ডাকাত দল। উদ্ধার আগ্নেয়াস্ত্র, বেশ কয়েক রাউন্ড কার্তুজ, গ্যাস কাটার, ধারালো অস্ত্রশস্ত্র। গ্রেফতার ছয়জন  দুষ্কৃতী। আটক একটি গাড়ি। গোপন সূত্রে খবর পেয়ে পুখরিয়া থানার পীরগঞ্জ এলাকায় গাড়িসহ ডাকাতদলকে আটক করে পুখুরিয়া থানার পুলিশ। ধৃতরা মালদহের কালিয়াচক ও মোথাবাড়ি এলাকার বাসিন্দা। গাড়িতে করে ডাকাতি করতে যাওয়ার পথে পুলিশির নাকা চেকিংয়ে ধরা পড়ে ডাকাতদল।

পুলিশ সূত্রে খবর গাড়িতে চেপে চাঁচলের এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করতে যাচ্ছিল স্বসস্ত্র দুষ্কৃতীরা । রাতে নির্বাচনী উপলক্ষ্যে নাকা চেকিং-এর সময় পীরগঞ্জ এলাকায় গাড়ি থামিয়ে তল্লাশী চালায় পুলিশ । সেই সময় হাতেনাতে ধরা পড়ে  যায় দুষ্কৃতীরা । ধৃতদের আরও জিঞ্জাসাবেদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ । ধৃত পিকলু মণ্ডল , সন্তোষ মণ্ডল , ছোটন সাহা , বাবলু মণ্ডল , উজ্জ্বল মণ্ডল , শ্রীনিবাস মণ্ডল প্রত্যেকেই কালিয়াচক ও মোথাবাড়ি এলাকার বাসিন্দা । তাঁদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ । ধৃতদের বিরুদ্ধে পুরোনো মামলা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে ।

মালদহের চাঁচলের এক কাপড় ব্যবসায়ীর বাড়িতে লুটপাট চালানোর ছক ছিল বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ । ধৃতদের জেরা করে এই চক্রে আরও কেউ যুক্ত কিনা তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে । দুষ্কৃতীরা কোথা থেকে এত অস্ত্রসস্ত্র মজুদ করল তা নিয়েও জিঞ্জাসাবাদ করে উৎস খুঁজে বের করার চেষ্টায় রয়েছে পুলিশ । মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ভোটের আগে জেলা জুড়ে তল্লাশী অভিযান চলছে । এতেই সাফল্য মিলেছে । আগামী কয়েক দিনেও একই ভাবে পুলিশি নজরদারি এবং নাকা চেকিং চলবে । ভোটের আগে কোনও রকম গোলমাল পাঁকাতে দেওয়া হবে না । বেআইনী অস্ত্র উদ্ধারেও বাড়তি জোড় দেওয়া হচ্ছে ।

Published by:Pooja Basu
First published: