Home /News /north-bengal /
Dooars Shooting : অতিমারি স্তিমিত হতেই ডুয়ার্সে ভিড় জমিয়েছে বিভিন্ন শ্যুটিং দল

Dooars Shooting : অতিমারি স্তিমিত হতেই ডুয়ার্সে ভিড় জমিয়েছে বিভিন্ন শ্যুটিং দল

ফের আরও এক বার ডুয়ার্সে ভিড় জমিয়েছে বিভিন্ন শ্যুটিং দল

ফের আরও এক বার ডুয়ার্সে ভিড় জমিয়েছে বিভিন্ন শ্যুটিং দল

Dooars Shooting : ফের আরও এক বার ডুয়ার্সে ভিড় জমিয়েছেন বিভিন্ন শ্যুটিং দল

  • Share this:

    ডুয়ার্স : ফের চেনা ছন্দে ডুয়ার্স (Dooars) ৷ ফের আরও এক বার ডুয়ার্সে ভিড় জমিয়েছে বিভিন্ন শ্যুটিং দল (Shooting Parties),  বিভিন্ন ধারাবাহিক এবং ছোট ছোট ওয়েব সিরিজের প্রযোজকরা (Serial and Web Series Producers)।

    করোনা আবহ কাটিয়ে ফের একবার ডুয়ার্সমুখী বিভিন্ন প্রোডাকশন হাউজ। যে ডুয়ার্সের বিভিন্ন এলাকায় বিভিন্ন ছবি ও টেলিফিল্মের শুটিং করতে আসতেন অভিনেতা অভিনেত্রীরা, সেই ডুয়ার্সে প্রায় দুই বছর ধরে করোনার কারণে বন্ধ ছিল শুটিং। তবে পরিস্থিতি কিছুটা বদলাতেই ফের ডুয়ার্সের বিভিন্ন এলাকায় দেখা মিলছে প্রোডাকশন হাউজগুলোর। আবারও ডুয়ার্সের পাহাড়, নদী, জঙ্গলে শোনা যাচ্ছে, ‘লাইট’, ‘ক্যামেরা’, ‘অ্যাকশন’, ‘রেডি’, ‘কাট’ !

    আরও পড়ুন : ৩ দিন লোকালয়ে কাটিয়ে অবশেষে টুকুরিয়া জঙ্গলে নিজের আস্তানায় ফিরল ‘শান্ত’ বুনো হাতি

    পাহাড়ে যে রকম ফের বিভিন্ন ছবির শুটিং শুরু হয়েছে, ডুয়ার্সেও ঠিক সে রকম। ইতিমধ্যে ডুয়ার্সের গরুবাথান, লাল ঝামেলা,  ডায়না,  মূর্তি,  চালসা সহ একাধিক এলাকায় শর্ট ফিল্ম, ভিডিও অ্যালবামের শুটিং চলছে। অনেক প্রযোজক খোঁজ খবর নিচ্ছেন ডুয়ার্সের বর্তমান পরিস্থিতি সম্পর্কে।

    আরও পড়ুন : দার্জিলিং-এনজেপি টয়ট্রেন চলাচলের টাইম টেবলে পরিবর্তন, থাকছে আরও একজোড়া ‘জয় রাইড’ পরিষেবা

    এদিকে আগামী শারদীয়া উৎসবকে সামনে রেখে চলছে মহালয়ার বিশেষ অনুষ্ঠানের শ্যুটিং। বরাবরই ডুয়ার্সের বিভিন্ন এলাকা শ্যুটিং-এর জন্য বিভিন্ন প্রোডাকশন হাউসের কাছে প্রথম পছন্দ। প্রচুর বাংলা ও হিন্দি সিনেমার শ্যুটিং হয়েছে ডুয়ার্সের অনেক এলাকায় । তবে করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের পর পর্যটক থেকে শুরু করে বিভিন্ন প্রোডাকশন হাউজ আর ডুয়ার্সমুখী হচ্ছিলেন না। ফের একবার শুটিংয়ের জন্য ডুয়ার্সকে বেছে নেওয়ায় খুশি পর্যটন ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয় মানুষজন।

    প্রতিবেদন-রকি চৌধুরী

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Dooars

    পরবর্তী খবর