উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ফিল্মি কায়দায় চিকিৎসককে অপহরণের চেষ্টা মালদহে, বাধা দিতেই চলল গুলি

ফিল্মি কায়দায় চিকিৎসককে অপহরণের চেষ্টা মালদহে, বাধা দিতেই চলল গুলি
অপহরণ কাণ্ড ঘিরে ছড়ায় উত্তেজনা৷

মোবাইল ফোনের মাধ্যমে মুহুর্তে অপহরণের বিষয়টি চাউর হয়ে যায়। খবর দেওয়া হয় পুলিশকেও।

  • Share this:

#মালদহ: দিনে দুপুরে ফিল্মি কায়দায় অপহরণ মালদহের হরিশ্চন্দ্রপুরে। স্থানীয়দের চেষ্টায় পুলিশের সাহায্যে উদ্ধার অপহৃত। গ্রেপ্তার চার  অপহরণকারী। মালদহের হরিশ্চন্দ্রপুরের ভালুকা ফাঁড়ির অধীনে করিয়ালি এলাকার ঘটনা। স্থানীয় এক হাতুড়ে চিকিৎসক জহিরুল ইসলামকে ওষুধের দোকান থেকে অপহরণ করা হয় বলে অভিযোগ। স্থানীয়রা বাধা দেওয়ার চেষ্টা করলে বেশ কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে দাবি স্থানীয়দের। তিনটি গাড়িতে ১২ থেকে ১৩ জনের দুষ্কৃতী দল ওই চিকিৎসককে অপহরণ করে পালানোর চেষ্টা করে। স্থানীয়রা বাধা দিতে চেষ্টা করলে গুলি চালানো হয় বলে অভিযোগ।

মোবাইল ফোনের মাধ্যমে মুহুর্তে অপহরণের বিষয়টি চাউর হয়ে যায়। খবর দেওয়া হয় পুলিশকেও। প্রায় সঙ্গে সঙ্গে তৎপর হয় পুলিশ। একটি গাড়ি পালিয়ে যেতে পারলেও ভালুকা এলাকায় অপহৃত চিকিৎসক সহ দ্বিতীয় গাড়িটি ধরে ফেলে পুলিশ। অন্য একটি গাড়ি নয়ানজুলিতে পড়ে যায়।

অপহরণকারীরা বেশিরভাগই কালিয়াচকের বাসিন্দা বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, কী কারণে অপহরণ তা খতিয়ে দেখা হচ্ছে৷জানা গিয়েছে অপহরণের পিছনে রাজনৈতিক কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অপহরণে যুক্ত বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। ঘটনার পিছনে আর্থিক লেনদেন সংক্রান্ত বিবাদের সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে।

Sebak Deb Sharma

Published by: Debamoy Ghosh
First published: September 28, 2020, 8:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर