corona virus btn
corona virus btn
Loading

গভীর রাতে হাসপাতালে পিপিই পড়ে নাচ কর্তব্যরত মহিলা চিকিৎসকের, ভিডিও ভাইরাল

সাধুবাদ মালদা মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও৷

  • Share this:

#মালদহ: মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পিপিই পড়ে নাচ কর্তব্যরত মহিলা চিকিৎসকের। গভীর রাতে ডিউটির ফাঁকে নিজেকে অনুপ্রানিত  করতে অভিনব নাচ। সোস্যাল মিডিয়ায় ভাইরাল ইনর্টান চিকিৎসকের নাচ। করোনা যোদ্ধা থেকে রোগীদের অনুপ্রানিত করতেই এমন প্রয়াস জানালেন,   চিকিৎসক।

 দীর্ঘ ছয়মাস পরিবারের সঙ্গে দেখা নেই। করোনা আবহে মালদা মেডিক্যাল কলেজে রোগীদের সেবার কাজ করছেন বাঁকুড়ার চাঁদমারী ডাঙ্গার  বাসিন্দা  ইনর্টান  চিকিৎসক সোনালী ধবল। রাতদিন ডিউটির মধ্যেই মানসিক চাপ কাটাতে নাচকেই মাধ্যম হিসেবে বেছে নিলেন  তিনি। হাসপাতালের ওয়ার্ডে নাইট ডিউটিতে থাকাকালীন রোগী দেখার ফাঁকেই ফ্রেশ রুমে এসে দেশাত্মবোধক হিন্দি গানে তালে পা মেলালেন সোনালী। শরীরে পিপিই, মুখে  মাস্ক, মাথায় টুপি ,হাতে  গ্লাভস। ডিউটিরত অবস্থাতেই নিজেকে উদ্বুদ্ধ করলেন অভিনব উপায়ে। নিজেই ওই নাচ মোবাইল ক্যামেরায় বন্দী করেন সোনালী।  আর বোনকে কুর্নিশ জানিয়ে এই নাচ এই সোস্যাল মিডিয়ায় পোষ্ট করেন দিদি। মূহূর্তেই এই নাচ  ভাইরাল।

শুধু  নিজের জন্যই নয়, করোনা যুদ্ধে জড়িত  প্রথম সারির যোদ্ধা ও রোগীদের মনোবল বাড়াতেই এমন ভাবনা বলে জানিয়েছেন সোনালী।   মহিলা চিকিৎসকের এই নাচ মূহূতেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল। কর্তব্যরত চিকিৎসকের এমন প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন, মালদা মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।  ওই চিকিৎসককে নিজে ডেকে পাঠিয়ে ধন্যবাদ জানিয়েছেন, মেডক্যাল কলেজের সুপার অমিত কুমার দাঁ। করোনা আবহে অনেকেরই এখন মানসিক সংকীর্নতার মধ্যে দিয়ে কাটছে। এমন পরিস্থিতিতে নাচের মাধ্যমে ভয়কে জয় করার বার্তা দিয়েছেন তরুনী এই চিকিৎসক। চিকিৎসকের এমন উদ্যোগ সকলকে অনুপ্রানীত করবে আশা কর্তৃপক্ষের।

Sebak Deb Sharma

Published by: Debalina Datta
First published: September 5, 2020, 12:50 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर