Home /News /north-bengal /
Dhupguri Rape|| বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! স্কুল শিক্ষকের বিরুদ্ধে আরও কী অভিযোগ ধূপগুড়ির যুবতীর?

Dhupguri Rape|| বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! স্কুল শিক্ষকের বিরুদ্ধে আরও কী অভিযোগ ধূপগুড়ির যুবতীর?

Dhupguri Rape: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস  বিয়ে করতে অস্বীকার শিক্ষকের, অভিযুক্ত শালবাড়ি হাইস্কুলের শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলো মহিলা বন কর্মী ।

  • Share this:

    #ধূপগুড়ি: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর বিয়ে করতে অস্বীকার শিক্ষকের, অভিযুক্ত শালবাড়ি হাইস্কুলের শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের মহিলা বনকর্মী। ধূপগুড়ি ব্লকের মাগুরমারি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এলাকার বাসিন্দা শালবাড়ি হাইস্কুলের শিক্ষক শুভঙ্কর রায়ের সঙ্গে পার্শ্ববর্তী গ্রামের যুবতী পেশায় বনদফতরের অস্থায়ী কর্মীর দীর্ঘ ছয় বছরের প্রেমের সম্পর্ক।

    অভিযোগ, শুভঙ্কর রায় নামের ওই শিক্ষক ওই যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন বলে অভিযোগ। বর্তমানে বিয়ে করতে অস্বীকার করে এরপরই বৃহস্পতিবার অভিযুক্ত শিক্ষকের বাড়িতে ধর্নায় বসেন সেই যুবতী। পরিস্থিতি বেগতিক দেখে শিক্ষকের পরিবারের তরফে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে যুবতীকে থানায় নিয়ে আসেন ধূপগুড়ি থানার পুলিশ। এরপরই দুই পরিবারকেই থানা ডাকা হয় বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য। কিন্তু শেষ পর্যন্ত আলোচনার মধ্য দিয়ে বিষয়টি মেটেনি। তাই শুক্রবার সকালে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানায় ওই মহিলা বনকর্মী।

    আরও পড়ুন: রক্তচক্ষু নিয়ে ফুঁসছে 'অশনি'! আবহাওয়ার বদল শুরু! কোথায়-কবে আছড়ে পড়বে ঘূর্ণিঝড়?

    যুবতীর পরিবারের দাবি, যখনই সেই যুবককে বিয়ের কথা বলা হত তখনই নানান অছিলায় সে কথা ঘুরিয়ে দিত। শেষমেষ বৃহস্পতিবার সেই শিক্ষকের বাড়ির সামনে বিয়ের দাবিতে ধর্নায় বসেন ওই যুবতী। তবে সেখান থেকেও কোনও সুরাহা হয়নি। এমনকি পরিস্থিতি বেগতিক দেখে গা ঢাকা দেন শুভঙ্কর। শেষমেষ শুক্রবার সেই শিক্ষকের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করল যুবতী। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বারংবার সহবাস করা হয়েছে ওই মহিলা বনকর্মীর সঙ্গে, এমনকি শেষ পর্যন্ত ঘুরে বসে সেই শিক্ষক তাকে প্রতারণার করা হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে।

    আরও পড়ুন: চাঁদিফাটা রোদ নাকি স্বস্তির বৃষ্টি! সপ্তাহান্তে কেমন থাকবে রাজ্যের আবহাওয়া? রইল পূর্বাভাস...

    যুবতীর পরিবারের অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং ধর্ষণ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মেয়ের অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে। অন্যদিকে, ধূপগুড়ির স্কুল পরিদর্শক তাপস দাস প্রশ্ন করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। শালবাড়ি হাই স্কুলের প্রধান শিক্ষক সুদীপ কুমার সিনহা বলেন, 'আমরা গতকালকে শুনেছি ঘটনার কথা। শুভঙ্কর রায় আমাদের স্কুলের শারীর শিক্ষা বিভাগের শিক্ষক। তবে এ বিষয় কোনও প্রতিক্রিয়া দেব না। নির্যাতিতা মহিলা বনকর্মীর অভিযোগ, শালবাড়ি হাইস্কুলের শিক্ষক শুভঙ্কর রায়ের সঙ্গে তাঁর ৬ বছরের প্রেমের সম্পর্ক। ২০১৯ সালে তাঁরা মন্দিরে গিয়ে বিয়েও করেন। এরপর থেকেই একাধিক বার শুভঙ্কর তাঁর সঙ্গে সহবাস করেন। আর এখন বিয়ে করতে অস্বীকার করছে, তাই লিখিত অভিযোগ দায়ের করেছি ধূপগুড়ি থানায়।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Dhupguri

    পরবর্তী খবর