মনিকার মৃত্যুতে গর্জে উঠল ধূপগুড়ি, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ

মনিকার মৃত্যুতে গর্জে উঠল ধূপগুড়ি, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ
Representational Image
  • Share this:

#ধূপগুড়ি: ধূপগুড়ির মেয়ে ইসলামপুরে খুনের অভিযোগে এবার পথে নামল ধূপগুড়িবাসী । তিন হাজারের বেশি মানুষ মোমবাতি হাতে রাস্তায় নেমে মিছিল করে এদিন । অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ৩১ নং জাতীয় সড়ক অবরোধ করে অভিযুক্তদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানাল তারা ।

মনিকার মৃত্যুতে গর্জে উঠল ধূপগুড়ি। দোষীদের কঠোর শাস্তির দাবিতে দলমত নির্বিশেষে মিছিলে পা মেলালো ধূপগুড়িবাসী। রবিবার ধূপগুড়িতে এক প্রতিবাদ মঞ্চের ডাকে কয়েক হাজার মানুষ একত্রিত হয়ে মনিকার বাড়ির সামনে থেকে ধূপগুড়ি চৌপথি মোড় পর্যন্ত মিছিল করে। প্ল্যাকার্ড হাতে সবাই দোষীদের কঠোর শাস্তির দাবিতে আওয়াজ তোলেন।

উল্লেখ্য, ধূপগুড়ি কলেজ পারার মেয়ে মনিকা। বছর তিনেক আগে ইসলামপুরের জীবন মোড়ের বাসিন্দা পেশায় শিক্ষক সুমন দাসের সঙ্গে তার বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান ও রয়েছে। গত ১৩ নভেম্বর মনিকার বাপের বাড়িতে ইসলামপুর থেকে ফোন করে জানানো হয় যে, তাদের মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এরপরই পাড়া- প্রতিবেশী নিয়ে মনিকার বাড়ির লোক ইসলামপুর ছুটে যায়। সেখানে গিয়েই মেয়ের মৃত্যুর পিছনে রহস্যের গন্ধ পায় তারা। এরপর ইসলামপুর থানায় মনিকার শ্বশুরবাড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ করতে গেলে প্রথমে কোনও অভিযোগ নেওয়া হয়নি বলেও জানা গিয়েছে। ছেলের বাড়ি প্রভাবশালী হওয়ায় মনিকার মৃত্যুর তদন্তের নিরপেক্ষতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন মৃতার আত্মীয়রা।

ধূপগুড়ি প্রতিবাদী মঞ্চের তরফে এদিন মনিকার পরিবারের পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে।

First published: 09:15:06 PM Nov 17, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर