Home /News /north-bengal /
Dhupguri: ধূপগুড়িতে সরকারি বাংলোর ভিতর কুকুরকে ধর্ষণের অভিযোগ

Dhupguri: ধূপগুড়িতে সরকারি বাংলোর ভিতর কুকুরকে ধর্ষণের অভিযোগ

অভিযুক্তকে হাতেনাতে ধরল স্থানীয় বাসিন্দারা, তুলে দিল পুলিশের হাতে

  • Share this:

    #ধূপগুড়ি: সরকারি বাংলোর ভিতর কুকুরকে ধর্ষণের অভিযোগ! অভিযুক্তকে  হাতেনাতে ধরল স্থানীয় বাসিন্দারা, তুলে দিল পুলিশের হাতে।নক্কারজনক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়িতে।

    ধূপগুড়ি শহরের প্রাণকেন্দ্রে সরকারি ইন্সপেকশন ডাকবাংলো চত্বরে এই ভয়ঙ্ক ঘটনাটি ঘটে । শনিবার বিকেল চারটে নাগাদ জলপাইগুড়ি জেলাপরিষদের ধূপগুড়ি ডাকবাংলোর পিছনে ঝোপের মধ্যে এক ব্যক্তিকে একটি কুকুরকে ধর্ষণ করতে দেখেন স্থানীয় এক বাসিন্দা। তিনি নিজের বাড়ির ছাদ থেকে এই দৃশ্য দেখেন। স্থানীয়দের অভিযোগ, অভিযুক্তকে এর আগেও কুকুরদের সঙ্গে কুকর্ম করতে দেখা গিয়েছে, তবে কখনওই হাতেনাতে ধরতে পারেননি! কিন্তু এবার আর ছাড় নয়! অভিযুক্তকে একেবারে হাতেনাতে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা।  খবর দেওয়া হয় ধূপগুড়ি থানার পুলিশকে। পুলিশ এসে ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম শ্যামল দাম।

    আরও পড়ুন: স্কুলে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর

    এর আগেও একাধিকবার ধূপগুড়ির সরকারি ডাকবাংলো নিয়ে অভিযোগ উঠেছে। সরকারি বাংলোর ভিতরে অসামাজিক কার্যকলাপ দীর্ঘদিন ধরে চলে আসছে বলে অভিযোগ। সরকারি বাংলো হলেও সেখানে নেই কোনও নৈশ প্রহরী এবং সব সময় খোলা থাকে সেখানকার মূল গেট। ফলে অবাধে বহিরাগতরা সরকারি বাংলোর ভিতরে প্রবেশ করতে পারে এবং রাতের বেলা চলে বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ।  এর আগে এই বিষয়ে জেলা পরিষদ কর্তৃপক্ষের অভিযোগ জানানো হয়, স্বয়ং জেলা পরিষদের সদস্য মমতা সরকার বৈদ্য নিজেও অভিযোগ জানিয়েছেন সভাধিপতি এবং জেলাশাসককে। কিন্তু অভিযোগ, কোনও পদক্ষেপ করা হয়নি।

    আরও পড়ুন: শিলিগুড়িতে মাঝরাতে তৃণমূলের মহিলা কাউন্সিলরের বাড়িতে হামলা, হুমকির অভিযোগ

    ধৃত ব্যক্তির দাবি, সে অসুস্থ এবং কবিরাজ নিদান দিয়েছে, কুকুর ধর্ষণ করলে সে রোগমুক্ত হবে। ঘটনার জেরে পশুপ্রেমী সংস্থার তরফ থেকে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানা গিয়েছে। এবিষয়ে জেলা পরিষদের সদস্যা মমতা সরকার বৈদ্য বলেন," এটা লজ্জাজনক ঘটনা। সরকারি বাংলোর ভিতরে দিনের বেলা কীকরে এরকম কাজ হতে পারে?" তিনি আরো বলেন, "এর আগেও অনেকবার বাংলোর গেট সবসময় বন্ধ রাখার কথা বলেছিলাম। কিন্তু বাংলোর কর্মীরা থাকার পরও কীকরে এ'ধরনের ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে। বিষয়টি আমি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাব। বাংলোয় পর্যাপ্ত আলোর ব্যবস্থা ও নজরদারির বিষয়টি নিশ্চিত করতে হবে।"

    এদিকে পশুপ্রেমী সংগঠনের পক্ষ থেকে ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানান পশুপ্রেমী তরঙ্গ আগরওয়াল। তিনি বলেন," খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে আসি। আমরা এই ঘটনায় থানায় অভিযোগ জানাব।"

    SEKH ROCKY CHOWDHURY

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Dhupguri

    পরবর্তী খবর