বিড়াল উদ্ধারে হুলুস্থুুলু কাণ্ড ! ডাকতে হল দমকল-বনকর্মীদের

বিড়াল উদ্ধারে হুলুস্থুুলু কাণ্ড ! ডাকতে হল দমকল-বনকর্মীদের
Representational Image

বিড়াল নিয়ে প্রায় হুলুস্থুল কান্ড ঘটল ধূপগুড়িতে !

  • Share this:

#জলপাইগুড়ি: বিড়াল নিয়ে প্রায় হুলুস্থুল কান্ড ঘটল ধূপগুড়িতে ! বিড়াল উদ্ধারে ডাকতে হল দমকল ও বনকর্মীদের। বন্ধ করা হল জাতীয় সড়ক। ছিন্ন করা হল বিদ্যুৎ সংযোগ। বিড়াল উদ্ধারের পর অবশ্য স্বাভাবিক হয়েছে রাস্তাঘাট এবং বিদ্যুৎ পরিষেবা।

মঙ্গলবার ধূপগুড়ির ফালাকাটাগামী ৩১ নম্বর জাতীয় সড়কের মধ্যপাড়ার ঘটনা। ওই এলাকার বাসিন্দা তপন কর্মকারের বাড়ির সাত মাস বয়সী মেয়ে বিড়াল গত চারদিন ধরে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে বাড়ির কাছে জাতীয় সড়কের পাশে প্রায় ৫০ ফুট উঁচু নারকেল গাছের উপর থেকে বিড়ালের কান্নার শব্দ পান দোকানদাররা। খবর পেয়ে বিড়ালের মালিক তপনবাবুরা অনেক ডাকাডাকি করার পরেও গাছ থেকে নামেনি বিড়ালটি।চিন্তায় মাথা খারাপ হওয়ার সামিল বিড়াল মালিকের। এদিকে বাড়ির পোষা প্রিয় বিড়ালের নিখোঁজে কয়েকদিন ধরেই মন খারাপ তপনবাবু ও তাঁর মেয়ের। বিড়ালকে যেভাবেই হোক কাছে পাওয়ার জন্য আকুল হয়ে ওঠেন তারা। শেষমেশ বিড়াল উদ্ধারের জন্য ডাকেন দমকলকর্মীদের। তাঁরা এসে সিঁড়ি লাগিয়েও নারকেল গাছের মগ ডালে বসে থাকা বিড়ালকে কিছুতেই নামাতে পারেননি।

এক ঘণ্টার চেষ্টার পর নারকেল গাছ পরিষ্কার করে এমন এক ব্যক্তিকে ডেকে গাছের উপর উঠিয়ে গাছ থেকে বেড়াল নামাতে সক্ষম হয়। স্বস্তি ফেরে দমকল ও বাড়ির লোকজনের।দমকলকর্মীরা জানান, প্রায় ৫০ ফুট উঁচু  নারকেলের গাছের মধ্যে বসে থাকায় বিড়াল উদ্ধারে সময় লাগে।

First published: 03:58:34 PM Jul 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर