Home /News /north-bengal /

ধানের জমিতে মিলল ক্লাস টেনের ছাত্রীর পচাগলা দেহ, চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

ধানের জমিতে মিলল ক্লাস টেনের ছাত্রীর পচাগলা দেহ, চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মৃত্যুর পিছনে প্রেম ঘটিত কোনও কারণ থাকতে পারে বলে অনুমান পুলিশের।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: ধানের জমি থেকে দশম শ্রেণীর ছাত্রীর পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহে হরিশ্চন্দ্রপুরে। বুধবার সকালে হরিশ্চন্দ্রপুর ২নং ব্লকে আলঙ্গী গ্রামের মাঠে ওই ছাত্রীর দেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে এলাকায় যান হরিশ্চন্দ্রপুর থানার ভালুকা ফাঁড়ির পুলিশ। জানা গিয়েছে, ওই ছাত্রীর বাড়ি হরিশ্চন্দ্রপুরের রঙাইপুর গ্রামে। স্থানীয় চিতলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর পড়ুয়া ওই ছাত্রী কয়েক দিন আগে বাড়ি থেকে বেড়িয়ে নিঁখোজ হয়ে যায়। খোঁজাখুঁজির পরেও তার সন্ধান না পাওয়ায় হরিশ্চন্দ্রপুর থানায় নিঁখোজ ডায়েরী করেন পরিবারের লোকজন। এ দিন মৃতদেহ উদ্ধারের পর পরিবারের লোকজন এলাকায় ছুটে আসেন। ওই ছাত্রীকে খুন করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা পরিবার ও আত্মীয়দের।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মৃত্যুর পিছনে প্রেম ঘটিত কোনও কারণ থাকতে পারে বলে অনুমান পুলিশের। ওই স্কুল ছাত্রী বাড়ি থেকে বেড়িয়ে কোথায় কোথায় গিয়েছিলেন, মোবাইল ফোনে কারও সঙ্গে কথা হয়েছিল কিনা, অথবা কারা ওই ছাত্রীর ঘনিষ্ট তা খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই কিভাবে মৃত্যু তা নিশ্চিত হওয়া যাবে।এরপরেই প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। এ দিন দেহ উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। প্রচুর  মানুষ ঘটনাস্থলে ভিড় করেন। দোষীদের চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবিও করেছেন স্থানীয়রা।

Published by:Simli Raha
First published:

Tags: Decomposed body, Maldah

পরবর্তী খবর