উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বেপরোয়া বাস থামাতে গিয়ে চাকায় পিষে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের

বেপরোয়া বাস থামাতে গিয়ে চাকায় পিষে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের

মালদহের পুলিশ সুপার অলোক রাজরিয়া বলেন, সিভিক ভলান্টিয়ারের মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক।

  • Share this:

#মালদহ: মালদহে সিভিক ভলেন্টিয়ারকে পিষে দিল বেসরকারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হল সিভিক ভলান্টিয়ারের। জখম এক টোটো চালক সহ আরও দুই যাত্রী।  ব্রেক ফেল করে দুর্ঘটনা বলে অনুমান। মালদহের জনবহুল রবীন্দ্র এভিনিউ-এ এই ঘটনা ঘটে। বাসটিকে আটক করা হলেও পলাতক চালক।

মালদহের হরিশ্চন্দ্রপুর থেকে শহরে আসছিল বাসটি। মানিকচক থেকে মালদা শহরে ঢোকার মুখে ফ্লাইওভার থেকে নামার পরেই ঘটে দুর্ঘটনা। প্রথমে কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মারে বাস। তারপর ধাক্কা মারে একটি যাত্রীবাহী ই-রিকশাকে। আহত হন ই-রিক্সা চালক এবং যাত্রী মা ও মেয়ে। আশঙ্কাজনক অবস্থায় সিভিক ভলান্টিয়ার বাপন রজককে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন৷ তাঁর বয়স ৩২। ইংলিশ বাজারের যদপুর-১গ্রাম পঞ্চায়েতের ব্যাসপুর গ্রামের বাসিন্দা বাপন। তার এক শিশু সন্তানও রয়েছে। কর্তব্যরত অবস্থায় আচমকা সিভিক ভলান্টিয়ারের এর মৃত্যুর ঘটনা পুলিশ মহলে শোকের ছায়া নেমে আসে।

আহত বাকি তিনজনকে ভর্তি করা হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মালদহের পুলিশ সুপার অলোক রাজরিয়া বলেন, সিভিক ভলান্টিয়ারের মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। বেসরকারি বাসটি আটক করা হয়েছে। ব্যস্ততম এলাকায় বহু মানুষের চোখের সামনে এমন দুর্ঘটনা ঘটে। ফলে এলাকায় আতঙ্ক ও উত্তেজনা ছড়ায়। দীর্ঘক্ষণ যান চলাচল ব্যাহত হয়।

Sebak Deb Sarma

Published by: Pooja Basu
First published: November 9, 2020, 10:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर