নদীর চরে উদ্ধার যুবকের গলাকাটা দেহ !

জলপাইগুড়ির নাগরাকাটা এলাকায় নদীর চর থেকে যুবকের গলাকাটা দেহ উদ্ধার !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 01, 2017 02:58 PM IST
নদীর চরে উদ্ধার যুবকের গলাকাটা দেহ !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 01, 2017 02:58 PM IST

#জলপাইগুড়ি: জলপাইগুড়ির নাগরাকাটা এলাকায় নদীর চর থেকে যুবকের গলাকাটা দেহ উদ্ধার ! যুবককে কেউ বা কারা কুপিয়ে খুন করে ফেলে দিয়ে গিয়েছেন । নদীর চর থেকে দেহ উদ্ধারে এলাকায় ছড়াল চাঞ্চল্য।

ঘটনাটি নজরে আসে শনিবার সকালে এলাকার বাসিন্দারা পার্শ্ববর্তী ঘাটিয়া নদীতে প্রাতঃকাজ করতে গেলে দেখতে পান মৃতদেহটি । খবর দেওয়া হয় নাগরাকাটার থানার পুলিশকে । খবর পেয়ে ছুটে আসে নাগরাকাটা থানার পুলিশ ৷ ঘটনাস্থলে যান মালবাজার এসডিপিও দেবাশিস চক্রবর্তী ।

উদ্ধার করা হয় মৃতদেহটি । পুলিশ তদন্তে নেমে জানতে পারে মৃতের নাম সঞ্জিব ওরাও (২৩) ৷ পেশায় দিনমজুর নদিতে বালি পাথর তোলার কাজ করতো সে । মৃতের ব্যক্তি গ্রাসমোড় চা বাগানের ৪ নং লাইনের বাসিন্দা বলে জানা যাচ্ছে । গতকাল সন্ধ্যা ৬টায় বাড়ি থেকে বের হন সঞ্জীব । এর পর আর রাতে তিনি বাড়ি ফেরেননি । এর পরেই পরিবারের লোকেরা সকাল বেলা খুঁজতে বের হয় । এরপর নাগরাকাটার ঘাটিয়া নদীতে এক যুবকের গলা কাটা মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় । এর পরেই পরিবারের লোকেরা গিয়ে দেখেন ওই যুবক সঞ্জীব ওরাও ।

মালবাজার এসডিপিও দেবাশিস চক্রবর্তী জানান , মৃত যুবক গ্রাস মোড়ে চা বাগানের বাসিন্দা । গলায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে । গলার নলি কেটে খুন করা হয় হয়েছে তাকে । পুলিশ তদন্ত শুরু করেছে ৷ অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে । কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত ,সেটা খতিয়ে দেখা হচ্ছে ।

First published: 02:58:41 PM Apr 01, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर