মৃত SSB অফিসারকে গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানলেন জওয়ানরা

মৃত SSB অফিসারকে গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানলেন জওয়ানরা

চাকরির শেষ জীবনে এসে কর্তব্যরত অবস্থায় মস্তিস্কে অস্বাভাবিক রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।

চাকরির শেষ জীবনে এসে কর্তব্যরত অবস্থায় মস্তিস্কে অস্বাভাবিক রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।

  • Share this:
#রায়গঞ্জ: কফিনবন্দ এস এস বি অফিসার কনক সিংহার মৃতদেহ এল রায়গঞ্জ বোগ্রামে। রায়গঞ্জ খরমুজাঘাট শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হল। মৃত কনক সিংহাকে গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানাল এস এস বি জওয়ানরা।

ক’দিন আগে ফালাকাটার টোটোপাড়ায় ভারত-ভূটান সীমান্তে কর্তব্যরত ছিলেন এস বি 'র ৫৩ নম্বর ব্যাটালিয়ানের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর কনক সিংহা। কর্তব্যরত অবস্থায় আচমকাই মস্তিস্কে রক্ত ক্ষরণে অসুস্থ হয়ে পড়েন কনকবাবু। অসুস্থ অবস্থায় প্রথমে তাঁকে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকেরা তাঁকে শিলিগুড়িতে স্থানান্তর করেন। বুধবার শিলিগুড়িতে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় এ এস আই কনক সিনহার। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে রায়গঞ্জ বোগ্রামে।

বৃহস্পতিবার সকালে এস এস বি অফিসারের কনক সিনহার কফিনবন্দি মৃতদেহ রায়গঞ্জ বোগ্রামে নিজের বাড়িতে আনা হয়। রায়গঞ্জ শহরের খরমুজাঘাট শ্মশানে গান স্যালুট দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান এস এস বি জওয়ানরা। রায়গঞ্জ ব্লকের কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান প্রশান্ত দাস জানিয়েছেন, দীর্ঘদিন নিষ্ঠার সঙ্গে এস এস বি দায়িত্ব সামলেছেন।চাকরির শেষ জীবনে এসে কর্তব্যরত অবস্থায় মস্তিস্কে অস্বাভাবিক রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। স্ত্রী এবং এক পুত্রকে রেখে তিনি মারা গেলেন। তাঁর মৃত্যুতে পরিবারের সদস্যরা অথৈই জলে পড়ে গেল।

মৃত কনক সিংহের আত্মীয় প্রদীপ কুমার সিংহা জানান, তিনি দীর্ঘদিন নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।দেশের সুরক্ষার ক্ষেত্রে কোন রকম তিনি আপস করতেন না। ছুটিতে বাড়িতে এলেই আত্মীয় স্বজন সবাইকে নিয়ে এক সঙ্গে হতেন। তাঁর মৃত্যু পরিবারের কাছে বড় আঘাত। কিভাবে তারা এই আঘাত সামলে উঠবেন সেটা ভেবে পাচ্ছেন না। তাঁর মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে আসে। মৃতদেহ আসার খবর পেয়ে এলাকার অসংখ্য মানুষ ভোরের কুয়াশাকে উপেক্ষা করেই বাড়ির সামনে অপেক্ষা করছিলেন।মৃতদেহ এলাকায় পৌঁছেতেই প্রতিবেশীরা চোখের জল ধরে রাখতে পারেনি। রায়গঞ্জ খরমুজাঘাট শ্মশানে গান স্যালুট দিয়ে তাঁকে শেষ শ্রদ্ধা জানাল এস এস বি জওয়ানরা।

Published by:Pooja Basu
First published: