Home /News /north-bengal /
Dead Body Found: আশঙ্কাই সত্যি হল, স্নান করতে নেমে আর ফেরা হল না কিশোরের!

Dead Body Found: আশঙ্কাই সত্যি হল, স্নান করতে নেমে আর ফেরা হল না কিশোরের!

Dead Body Found (প্রতীকী ছবি)

Dead Body Found (প্রতীকী ছবি)

১৬ বছরের ওই কিশোরের আর ফেরা হল না। (Dead Body Found)

  • Share this:

    #উত্তর দিনাজপুর: শনিবার ডগ নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যাওয়া কিশোরের মৃতদেহ উদ্ধার হল রবিবার সকালে। রবিবার সকালে ডগ নদী থেকে কিছুটা দূরে ওই কিশোরের দেহ উদ্ধার করা হয়। শনিবার দুপুরে কয়েকজন বন্ধুর সঙ্গে ডগ নদীতে স্নান করতে গিয়েছিল লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের অরুয়াগছ গ্রামের জাকির হোসেন নামে ১৬ বছরের ওই কিশোর। আর ফেরা হল না। (Dead Body Found)

    নদীতে স্নান করার সময় ডগ নদীতে তলিয়ে যায় ওই কিশোর। ঘটনার খবর জানাজানি হতেই এলাকার মানুষ সেখানে ভিড় জমাতে শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চোপড়া থানার পুলিশ। তলিয়ে যাওয়া কিশোরের খোঁজে ডুবুরি নামানো হয়। গভীর রাত পর্যন্ত খোঁজ করলেও ওই কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। এদিন সকাল ডগ নদী থেকে কিছুটা দূরে ওই কিশোরের মৃতদেহ ভাসতে দেখা যায়। খবর দেওয়া হয় চোপড়া থানার পুলিশকে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

    আরও পড়ুন: বাসন মাজার স্পঞ্জের একটা কোণ কেটে রাখেন তো? কারণ এটি খুবই জরুরি!

    কয়েকদিন আগে দারকেশ্বর নদে জলে ডুবে মর্মান্তিক মৃত্যু হয় এক কিশোরের। মামার বাড়িতে রথ দেখতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় ওই শিশুর। শনিবার সন্ধ্যায় বাঁকুড়ার পাত্রসায়র থানার তিলপুর এলাকায় দারকেশ্বর নদের চর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

    আরও পড়ুন: চল্লিশ বছর পর কাশীপুর গান এন্ড সেল ফ্যাক্টরির ইউনিয়ন দখল বামেদের

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার মামার বাড়ি জয়পুর থানা এলাকার বাঁশির মানা এলাকায় বেড়াতে গিয়েছিল পাত্রসায়ের থানার দিসিন্দা গ্রামের দীপক সরকার নামের বছর ১৪-র এক কিশোর। ওই দিন দুপুরে খাওয়া দাওয়া সেরে পার্শ্ববর্তী দারকেশ্বর নদে স্নান করতে যায় দীপক। সে সময় নদীতে তলিয়ে যায় ওই কিশোর।

    চঞ্চল মোদক

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Child death, Dead Body Found

    পরবর্তী খবর