• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • DALKHOLA BIKE THEFT DALKHOLA POLICE RECOVERED TWO MORE BIKES IN DALKHOLA THEFT INCIDENT SANJ

Dalkhola Bike theft : চুরি চক্রে কাজে দিল পুলিশি টোপ! পাঁচটির পর ডালখোলায় উদ্ধার আরও ২ মোটরবাইক...

উদ্ধার আরও ২ মোটরবাইক

উত্তর দিনাজপুর (North Dinajpur) জেলার ডালখোলায় আরও দুটি মোটরবাইক উদ্ধার (Motorbike Recovered) করল ডালখোলার পুলিশ (Dalkhola Police)। এপর্যন্ত মোট সাতটি মোটরবাইক উদ্ধার হল।

  • Share this:

#ডালখোলা :  উত্তর দিনাজপুর (North Dinajpur) জেলার ডালখোলায় আরও দুটি মোটরবাইক উদ্ধার (Motorbike Recovered) করল ডালখোলার পুলিশ (Dalkhola Police)। এপর্যন্ত মোট সাতটি মোটরবাইক উদ্ধার হল। ধৃত সাবুউল রহমানকে আজ ইসলামপুর মহকুমা আদালতে পেশ করা হয় বৃহস্পতিবার। এই চুরির ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছে চার জন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ডালখোলা থানার পুলিশ জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই সাফল্য এসেছে। মোটরবাইক চুরিচক্রের হদিশ করতে পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১ জুন জাতীয় সড়কে টহল রত ডালখোলা থানার পুলিশ পূর্নিয়া মোড়ের দিক থেকে আসা একটি মোটরবাইকে দুই জন সওয়ারিকে দেখে। সন্দেহজনক মনে হওয়ায় দাঁড় করিয়ে মোটরবাইকের কাগজপত্র দেখতে চাইলে বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তারা। পুলিশকে তারা জানায় গাড়ির কাগজপত্র ফেল হবার কারণেই তারা বৈধ কাগজপত্র দেখাতে পারছেন না। পুলিশ তাদের বক্তব্যে সন্তুষ্ট না হওয়ায় থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করে।

পুলিশের লাগাতার জেরার মুখে তারা ভেঙে পড়ে। পুলিশকে তারা জানায় বিহারের পূর্নিয়া টাউন লাইন বাজার থেকে মোটরবাইকটি চুরি করে নিয়ে আসছে। ডালখোলা থানার পূর্নিয়া মোড়ে তারক সরকার নামে এক ব্যাক্তি আরও একটি নম্বর প্লেট-হীন চোরাই মোটরবাইক তাদের কাছে বিক্রি করতে আসছে বলেও জানা যায়। পুলিশ তার কথায় রেশ ধরে দুই মোটরবাইক চোর সাদিক আলি এবং মুসলীম আনসারিকে সেই গাড়ি কিনতে এভাবেই কার্যত টোপ ফেলে গাড়িটি বিক্রি করার সময় তাদের ঘিরে ধরে তিনজনকেই গ্রেফতার করে সাদা পোষাকের পুলিশ।

ধৃত সাদিক এবং মুসলীম দুইজনই বিহারের বাসিন্দা। তারকের বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার ঝিটকিয়া সেনপাড়ায়। ধৃত তিনজনকেই জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের পুলিশী হেফাজতে নেয় ডালখোলা থানার পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে বিহারের হাসান গ্রামে সাবুউল রহমানের বাড়িতে হানা দিয়ে তিনটি চোরাই মোটর উদ্ধার করেছে। পুলিশ সাবুউল রহমানকে গ্রেপ্তার।

ডালখোলা থানার পুলিশ মোট পাঁচটি চোরাই মোটরবাইক উদ্ধার করেছে। গতকাল ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে উত্তর দিনাজপুর জেলা ঝিটকিয়া সেওপাড়া গ্রামে ধৃত তারক সরকারের বাড়িতে হানা দিয়ে আর ও দুটি নম্বর প্লেটবিহীন চোরাই মোটরবাইক উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ধৃত তারক সরকার মোটরবাইক চুরি চক্রের মূল পাণ্ডা। মোটরবাইক চুরি করে তার বাড়িতেই এনে রাখা হত। ধৃত সাবিউলকে আজ ইসলামপুর মহকুমা আদালতে পেশ করল ডালখোলা থানার পুলিশ। ডালখোলা থানার পুলিশ জানিয়েছে, মোটরবাইক চুরি চক্রের হদিশ করতে ধৃতদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। আশা করা হচ্ছে চুরি চক্রের আরও নতুন তথ্য হাতে আসতে পারে তদন্তে। পুলিশ আরও দুটি চোরাই মোটরবাইক উদ্ধার করলেও এই ঘটনায় নতুন করে কাউকে গ্রেফতার করতে পারেনি।

Published by:Sanjukta Sarkar
First published: