corona virus btn
corona virus btn
Loading

এখনও ICU-তে তবে ভাল আছেন অশোক ভট্টাচার্য, শিলিগুড়িতে আরও ২ করোনা আক্রান্তের মৃত্যু!

এখনও ICU-তে তবে ভাল আছেন অশোক ভট্টাচার্য, শিলিগুড়িতে আরও ২ করোনা আক্রান্তের মৃত্যু!

প্রতিদিনই মৃত্যু বাড়ছে আক্রান্তের৷ যা ভাবাচ্ছে প্রশাসনকেও। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১

  • Share this:

#শিলিগুড়ি: ফের করোনা আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে। এক মহিলা সহ  ২ জনের মৃত্যু হয়েছে সোমবার। একজন শহরের ১৪ নং ওয়ার্ডের আশ্রমপাড়ার বাসিন্দা।  অন্যজন ৪৫ নং ওয়ার্ডের বাঘাযতীন কলোনীর বাসিন্দা। দু'জনেই সত্তরোর্ধ। এর আগেও বাঘাযতীন কলোনীতে দু'জন আক্রান্তের মৃত্যু হয়। প্রতিদিনই মৃত্যু বাড়ছে আক্রান্তের৷ যা ভাবাচ্ছে প্রশাসনকেও। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১। অর্থাৎ দু'সংখ্যায় পৌঁছে গেল মৃতের সংখ্যা।

এদিকে সোমবারও নতুন করে করোনা আক্রান্তের খোঁজ মিলেছে শহরে। গত ২৪ ঘন্টায় ১৪ জন আক্রান্ত হয়েছেন। বেশীরভাগই পুরসভা এলাকার বাসিন্দা। আক্রান্তের গ্রাফে শীর্ষে থাকা ৪৬ নং ওয়ার্ডে আজ নতুন করে ৩ জনের লালা রসের রিপোর্ট পজিটিভ এসছে। ২ নং ওয়ার্ডে ২ জন নতুন আক্রান্ত। বাকিরা ১, ১৯, ৪২, ৩৮, ৩১ নং ওয়ার্ডের বাসিন্দা। পুর এলাকায় আক্রান্ত বাড়ায় উদ্বেগও বাড়ছে। তবে তৈরি পুরসভাও। পুর কমিশনার সোনম ওয়াংদি ভুটিয়া জানান, পুরসভার স্বাস্থ্য বিভাগ, পূর্ত বিভাগ এবং জঞ্জাল অপসারণ বিভাগের কর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আক্রান্তদের বাড়ি বা ফ্ল্যাট এবং আশপাশের এলাকা নিয়মিত স্যানিটাইজ করা হচ্ছে। পাশাপাশি বাঁশের ব্যারিকেড করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে জ্বরের সমীক্ষা চালাচ্ছেন। করোনার পাশাপাশি ডেঙ্গিরও সমীক্ষা শুরু হয়েছে। তিন দিন পর সোমবার পুরসভা খুললেও কর্মীর উপস্থিতির হার ছিল কম। কেননা পুরসভার তিন কর্মী করোনা আক্রান্ত।

এদিকে ভাল খবর পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। যদিও সোমবারও দিনভর বাইপ্যাপ পদ্ধতিতেই অক্সিজেন দেওয়া হয়। আইসিইউতেই তিন চিকিৎসকের মনিটরিংয়ে আছেন। স্বাভাবিকভাবে অক্সিজেন নিতে পারলে অন্য ব্যবস্থা নেওয়া হবে বলে বেসরকারি হাসপাতালের রাতের মেডিকেল বুলেটিনে বলা হয়েছে। অন্যদিকে এদিনই করোনা জয় করে ঘরে ফিরেছেন বিজেপির জেলা কমিটির সাধারন সম্পাদক রাজু সাহা। জলপাইগুড়ি কোভিড হাসপাতাল থেকে রাতেই ফিরেছেন ঘরে। যদিও তাঁর পরিবারের পাঁচ সদস্য আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

Published by: Pooja Basu
First published: June 23, 2020, 12:23 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर